১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


বিসিবির পথে সাকিবরা

- ছবি : সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে কখন, কোথায় তারা আলোচনা করবেন এবিষয়ে সংবাদ সম্মেলন শেষে নিজেদের মধ্যে আলোচনার জন্য সময় নিয়েছিলেন সাকিব আল হাসানসহ অন্যান্য ক্রিকেটাররা। সেই সিদ্ধান্তও সাথে সাথেই জানাবেন বলেছিলেন সাকিব।

সেখানে সিদ্ধান্ত হয়েছে আজ রাতেই মিরপুরে বিসিবি কার্যালয়ে তারা যাবেন। সেখানে আলোচনায় বসবেন বোর্ডের সঙ্গে। আলোচনা শেষে সাকিব নিজেই সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন ব্যাপারটি।

এর আগে তিনি যতটা দ্রুত সম্ভব সংকট নিরসনে নিজেদের ইচ্ছার কথা জানিয়ে সাকিব বলেছিলেন, আমরা মনে করি বোর্ডের সঙ্গে আমাদের সম্পর্ক আগের মতই রয়েছে। বোর্ড কর্মকর্তারা এবং আমরা মিলেই আসলে বিসিবি।

সুতরাং, কারো প্রতি আমাদের কোনো ক্ষোভ নেই, দুঃখ কিংবা বিরাগ নেই। আমরা কিছু যৌক্তিক দাবি তুলে ধরেছি এবং নিজেদের ঘুচিয়ে নেয়ার জন্য দেড়টা দিন সময় নিয়েছি। এখন আমরা যে কোনো সময় বোর্ডের সঙ্গে বসতে পারি।


আরো সংবাদ



premium cement
তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রাইসির মৃত্যু হলে কে হবেন ইরানের পরবর্তী প্রেসিডেন্ট মিরসরাইয়ে ফের মিললো অবিস্ফোরিত গ্রেনেড, পরে ধ্বংস প্রচারণার গাড়ি ভাঙচুর মারধর, মানববন্ধন সামরিক মহড়ায় অংশ নিতে কম্বোডিয়ায় দু’টি চীনা যুদ্ধজাহাজ, উদ্বিগ্ন ওয়াশিংটন হাতিয়ায় হরিণের গোশত জব্দ করেছে কোস্ট গার্ড আশুগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অটোরিকশা চালকের মৃত্যু রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার দ্রুত চাপে পড়বে : প্রত্যাশা পররাষ্ট্রমন্ত্রীর বাংলাদেশে বাণিজ্য ও বিনিয়োগ সম্প্রসারণে আগ্রহী কানাডা

সকল