০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


ডেভিড ওয়ার্নারেরও বিপিএল শেষ!

ডেভিড ওয়ার্নার - সংগৃহীত

স্টিভেন স্মিথের পর তার সতীর্থ ডেভিড ওয়ার্নারও বিপিএলের মাঝপথেই ফিরে যাচ্ছেন। ইনজুরির কারণে তিনি নিজ দেশ অস্ট্রেলিয়ায় ফিরে যাচ্ছেন বলে জানা গেছে।

ডেভিড ওয়ার্নার চোট নিয়ে কোনো ঝুঁকি নিতে চাচ্ছেন না। তাই তিনি চিকিৎসার জন্য আগামী ২১ জানুয়ারি নিজ দেশে চলে যাবেন বলে জানা গেছে।

এর আগে গত ১০ জানুয়ারি কনুইয়ে চোট নিয়ে দেশে ফিরে যান কুমিল্লা ভিক্টোরিয়ান্স অধিনায়ক স্টিভেন স্মিথ। এবার তাকেই অনুস্মরণ করতে যাচ্ছেন ডেভিড ওয়ার্নার।

প্রথমবারের মতো বিপিএলে খেলতে এসেই সিলেট সিক্সার্সের অধিনায়কের দায়িত্ব পান ওয়ার্নার। প্রথম কয়েকটি ম্যাচে দলকে তেমন সাফল্য এনে দিতে না পারলেও বুধবার বর্তমান চ্যাম্পিয়ন মাশরাফির রংপুর রাইডার্সকে হারিয়ে দলকে শিরোপা জয়ের স্বপ্ন দেখাচ্ছিলেন তিনি।

দলের ওই জয়ে সামনে থেকে নেতৃত্ব দেন বাঁহাতি ডেভিড ওয়ার্নার। তবে রংপুরের বিরুদ্ধে ওই ম্যাচে বাঁহাতির পাশাপাশি ডানহাতি ব্যাটিংয়ে তিন বলে এক ছক্কা ও দুই চার মেরে ওয়ার্নার তুলেন বিস্ময়ের ঝড়। ইনিংস শেষে অপরাজিত থাকেন ৩৬ বলে ৬১ রানে। এই ম্যাচে বর্তমান চ্যাম্পিয়নদের ২৭ রানে হারায় ওয়ার্নারের দল।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল