১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


অধিনায়কত্ব হারালেন কোহলি

-

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়কত্ব হারালেন বিরাট কোহলি। তার পরিবর্তে আইপিএলের পরবর্তী আসরে দলকে নেতৃত্ব দিবেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স।

২০১৩ সালে ব্যাঙ্গালুরুর অধিনায়কত্ব পান কোহলি। এরপর দলকে ছয় আসরে নেতৃত্ব দেন তিনি। কিন্তু কোন আসরেই ব্যাঙ্গালুরুকে শিরোপা এনে দিতে পারেননি কোহলি। যে কারণে আইপিএলের ১২তম আসরের আগে কোহলিকে অধিনায়কত্বের দায়িত্ব থেকে সরিয়ে দিলো ব্যাঙ্গালুরু কর্তৃপক্ষ।

কিছুদিন আগে নিউজিল্যান্ডের ড্যানিয়েল ভেট্টোরিকেও দলের প্রধান কোচের দায়িত্ব থেকে অব্যাহতি দেয় ব্যাঙ্গালুরু। ২০১৩ সালে কোহলির সাথেই জুটি বেঁধেছিলেন ভেট্টোরি। কিন্তু গেল ছয় বছরে দলকে বড় কোন সাফল্য এনে দিতে পারেননি কোহলি-ভেট্টোরি জুটি।

তাই আগামী আসরের জন্য নতুনভাবে দল গোছানোর প্রক্রিয়া শুরু করেছে ব্যাঙ্গালুরু কর্তৃপক্ষ।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের জন্য মনোনীত মার্কিন বিশেষ রাষ্ট্রদূত মিল আগে যেসব দায়িত্ব পালন করেছেন বান্দরবানে কেএনএফের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিলেন বম উজিরপুরে বিশ্বনবীকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল তামিমের ব্যাটে বাংলাদেশের উড়ন্ত শুরু নাটোরে এক প্রার্থীর সমর্থককে মারপিট করায় অপর প্রার্থী গ্রেফতার বিশ্বকাপ দলে সুযোগ না পেয়ে অবসরে নিউজিল্যান্ডের ওপেনার কক্সবাজারে ৩ উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ সরকারের জনসমর্থন শূন্যের কোঠায় : গয়েশ্বর চন্দ্র রায় দস্যুর দখলে লক্ষ্মীপুরের দ্বীপ চর মেঘা, বিপাকে দেড়শতাধিক কৃষক রেলপথ উন্নয়নে সমঝোতা স্মারক স্বাক্ষর করল চার দেশ একাদশে ৩ পরিবর্তন, টসে হেরে ব্যাট করছে বাংলাদেশ

সকল