২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


গ্রামীণফোনের ঈদ অফার

-

গ্রাহকদের ডিজিটাল লাইফস্টাইলকে সমৃদ্ধ করতে আকর্ষণীয় ইন্টারনেট অফার চালু করেছে স্মার্ট বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোন। ঈদের আনন্দ আরো বাড়িয়ে তুলতে নতুন ফোরজি ও ফাইভজি স্মার্টফোন কেনার ক্ষেত্রে আকর্ষণীয় ইন্টারনেট বান্ডেল অফার চালু করেছে অপারেটরটি। দেশের নাগরিকদের স্মার্ট করতে এবং তাদের ক্ষমতায়নে শীর্ষ ১০ মোবাইল হ্যান্ডসেট কোম্পানির সাথে যুক্ত হয়েছে গ্রামীণফোন। অফারের আওতায় গ্রামীণফোন গ্রাহকরা নতুন স্মার্টফোন কেনার ক্ষেত্রে ৬ মাসের ফ্রি ইন্টারনেটের পাশাপাশি প্রিমিয়াম ওটিটি প্ল্যাটফর্মগুলোতে ১ মাসের সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবেন।
শীর্ষস্থানীয় ব্র্যান্ড শাওমি, স্যামসাং, ভিভো, অপো, রিয়েলমি, নোকিয়া, টেকনো, আইটেল, ইনফিনিক্স, সিম্ফনির যেকোনো আউটলেট থেকে স্মার্টফোন এবং জিপি ব্র্যান্ডের মডেম ও রাউটার কেনার ক্ষেত্রে ৬ মাসের ফ্রি ইন্টারনেট পাবেন গ্রাহকরা। পাশাপাশি গ্রাহকরা হইচই, চরকি ও সনিলাইভের মতো শীর্ষ স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলোতে ৩০ দিনের ফ্রি সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবেন। অফারটির মাধ্যমে গ্রাহকরা উপভোগ করতে পারবেন সেরা কানেক্টিভিটি ও বিনোদন।
ক্যাম্পেইন চলাকালীন যে সব গ্রাহক নতুন স্মার্টফোন ক্রয় করবেন তারা ৬ মাসের জন্য ৭ দিনের মেয়াদসহ ফ্রি ২৬জিবি ইন্টারনেট ব্যবহার করার সুযোগ পাবেন। একই সাথে প্রথমবার ব্যবহারের জন্য প্রিমিয়াম ওটিটি প্ল্যাটফর্মগুলোতে ৩০ দিনের ফ্রি সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবেন গ্রাহকরা। স্মার্টফোন কেনার পর প্রথমে গ্রাহকরা ৪জিবি ইন্টারনেট এবং ২জিবি স্ট্রিমিং ইন্টারনেট পাবেন, উভয়ের মেয়াদ ৭ দিন। গ্রাহকরা পুরো এক মাসের জন্য প্রিমিয়াম ওটিটি প্ল্যাটফর্মগুলো অ্যাক্সেস করতে পারবেন এবং বিস্তৃত এক্সক্লুসিভ কনটেন্ট উপভোগ করতে পারবেন। দ্বিতীয় মাস থেকে শুরু করে ষষ্ঠ মাস পর্যন্ত ৭ দিন মেয়াদসহ গ্রাহকরা নিয়মিত ২জিবি করে ইন্টারনেট এবং ২জিবি স্ট্রিমিং ইন্টারনেট পাবেন।


আরো সংবাদ



premium cement
বোয়ালমারীতে ২ স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২ কক্সবাজারে ডাকাত-র‍্যাব গোলাগুলি, কৃষক নিহত টুকুর সাজার প্রতিবাদে ফেনীতে যুবদলের বিক্ষোভ জামালপুরের ইসলামপুর পৌরসভার মেয়র সাময়িক বরখাস্ত পেকুয়ায় হিট স্ট্রোকে একজনেরর মৃত্যু স্কটল্যান্ডের প্রধানমন্ত্রী হুমজা ইউসুফের পদত্যাগ মঙ্গলবারও বাড়বে তাপমাত্রা, অসহনীয় হবে গরম ইতিহাসের উষ্ণতম এপ্রিল দেখল মিয়ানমার আইসিসির সম্ভাব্য গ্রেফতারি পরোয়ানা নিয়ে উদ্বিগ্ন ইসরাইলি কর্মকর্তারা নোয়াখালীতে হিট স্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু ভূমি সেক্টরে রাজস্ব আদায় বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে ভূমিমন্ত্রীর নির্দেশ

সকল