২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


তিন বিভাগে ঝড়-বৃষ্টির পূর্বাভাস

তিন বিভাগে ঝড়-বৃষ্টির পূর্বাভাস - প্রতীকী ছবি

রংপুর, রাজশাহী ও খুলনা বিভাগের দু’এক জায়গায় বজ্র অথবা বজ্রসহ বৃষ্টিসহ বেশ কয়েকটি বিভাগে বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদফতর।

সোমবার (৩ মার্চ) সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এ কথা জানানো হয়েছে।

সোমবার সকাল থেকে মঙ্গলবার (৫ মার্চ) সকাল পর্যন্ত রাজশাহী, ঢাকা ও খুলনা বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। সারা দেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

মঙ্গলবার সকাল থেকে বুধবার (৬ মার্চ) সকাল পর্যন্ত অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারা দেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। সারা দেশে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে এবং রাতের তাপমাত্রা ১-২ ডিগ্রি সেলসিয়াস কমতে পারে।

বর্ধিত পাঁচ দিনের আবহাওয়ায় দিন ও রাতের তাপমাত্রা আরো কমতে পারে।


আরো সংবাদ



premium cement
বাজেট অধিবেশন শুরু ৫ জুন ‘ভালো’ এবং ‘সত্যিকারের’ বন্ধু হারানোয় পুতিন এবং শি-র শোক কালীগঞ্জে শত শত সরকারি গাছ কেটে হচ্ছে সড়ক প্রসস্থকরণ মোরেলগঞ্জে চেতনানাশক স্প্রে ছিটিয়ে ঘরের মালামাল লুট গাজীপুরে ১০০০ ও ৫০০ টাকার জাল নোট উদ্ধার, গ্রেফতার ২ কক্সবাজারে মেরিন ড্রাইভে ৭ লাখ পিস ইয়াবাসহ গ্রেফতার ৪ ইরানি প্রেসিডেন্টের মৃত্যুতে মধ্যপ্রাচ্যে উত্তেজনার আশঙ্কা হাটহাজারীতে বিপুল পরিমাণে সেগুন গাছের টুকরা জব্দ অটোচালকদের সাথে পুলিশের সংঘর্ষে জামায়াতের উদ্বেগ পাকিস্তানের ভূয়সী প্রশংসায় রোহিত, কী বললেন ভারতীয় অধিনায়ক? ইরানের প্রেসিডেন্টকে নিয়ে বিধ্বস্ত হেলিকপ্টারটি সম্পর্কে যা জানা গেছে

সকল