০৫ ডিসেম্বর ২০২৩, ২০ অগ্রহায়ন ১৪৩০, ২০ জমাদিউল আউয়াল ১৪৪৫ হিজরি
`

দেশের কোথাও কোথাও বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস

দেশের কোথাও কোথাও বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস -

আবহাওয়া অধিদফতর জানিয়েছে, আজ ময়মনসিংহ, ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রংপুর ও রাজশাহী বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা ও ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

বুধবার সকাল ৯টা থেকে পরের ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এ কথা জানানো হয়েছে।

এছাড়া সেই সাতে দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলা বৃষ্টি হতে পারে বলে জানানো হয়েছে।

খুলনা বিভাগসহ রাজশাহী, পাবনা ও মাদারীপুর জেলাসমূহের ওপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা প্রশমিত হতে পারে। সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

আজ সকাল ৬টায় ঢাকায় বাতাসের আপেক্ষিক আদ্রতা ছিল ৯১ শতাংশ।

পরবর্তী ৭২ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, একই সময়ে আবহাওয়ার সামান্য পরির্বতন হতে পারে।

গতকাল দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল খুলনা, যশোর ও চুয়াডাঙ্গায় ৩৬ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস এবং আজ দেশের সর্বনিম্ন তাপমাত্রা তেঁতুলিয়ায় ২০ দশমিকি ২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে।

আজ ঢাকায় সূর্যাস্ত সন্ধ্যা ৬টা ৩৮ মিনিটে এবং আগামীকাল সূর্যোদয় ভোর ৫টা ১২ মিনিটে।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
কওমি ছাত্ররা বিসিএস করে যেকোনো জায়গায় যেতে পারবে : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী পীরগাছায় শতাধিক শিক্ষার্থীর হাতে গাছের চারা তুলেন দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নিবন্ধন পাচ্ছে আরো ২৯ দেশী পর্যবেক্ষক সংস্থা গাজায় ফিলিস্তিনি নিহতের সংখ্যা বেড়ে প্রায় ১৬০০০ রাজধানীতে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী দিবস উপলক্ষে সাইকেল র‍্যালি ব্রাহ্মণবাড়িয়ায় বাথরুম থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার ইসরাইলের হামলায় হিজবুল্লাহ যোদ্ধা নিহত জোটের প্রার্থী চূড়ান্ত করতে ১৭ ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে নোয়াখালীতে ৭ জুয়াড়ি গ্রেফতার গাজায় ইসরাইলি সৈন্যদের মধ্যে ছড়িয়ে পড়ছে ডায়রিয়াসহ নানা রোগ বিরোধীদলের নেতৃবৃন্দকে নির্বাচনে অযোগ্য ঘোষণার বিষয়ে যা বললেন আমিরে জামায়াত

সকল