১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


অ্যাওয়ার্ড ফর ডেভেলপমেন্ট পেল ঢাকা আহ্ছানিয়া মিশন

-

‘ওপেক ফান্ড অ্যানুয়াল অ্যাওয়ার্ড ফর ডেভেলপমেন্ট-২০২৩’ পুরস্কার পেয়েছে ঢাকা আহ্ছানিয়া মিশন। গতকাল রোববার রাজধানীর ধানমন্ডিস্থ ঢাকা আহ্ছানিয়া মিশনের অডিটোরিয়ামে এক অনুষ্ঠানে অ্যাওয়ার্ডটি মিশন প্রধান কাজী রফিকুল আলমের হাতে এ পুরস্কার তুলে দেন হস্তান্তর ঢাকা আহ্ছানিয়া মিশনের নির্বাহী পরিচালক মো: সাজেদুল কাইয়ূম দুলাল।
পুরস্কার হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা আহ্ছানিয়া মিশনের প্রেসিডেন্ট কাজী রফিকুল আলম। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ভাইস প্রেসিডেন্ট প্রফেসর ড. গোলাম রহমান, প্রফেসর ড. আবু তৈয়ব আবু আহমেদ, প্রফেসর ড. কাজী শরীফুল আলম ও মিশনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার এ এফ এম গোলাম শরফুদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন জনসংযোগ বিভাগের পরিচালক কাজী আলী রেজা। কাজী রফিকুল আলম বলেন, ঢাকা আহ্ছানিয়া মিশনের মুকুটে আরো একটি পালক যুক্ত হলো। আমরা আন্তর্জাতিকভাবে আরো একবার স্বীকৃত হলাম।

আর এই স্বীকৃতি এলো আমাদের মেধা পরিশ্রম ও কাজের বিনিময়ে। আমরা মেধা ও পরিশ্রম দিয়ে ঢাকা আহ্ছানিয়া মিশনের সৃজনশীল কর্মকাণ্ডগুলো সম্পাদন করেছি। এখনো করে যাচ্ছি। যার প্রাপ্তি হলো এই পুরস্কার।
তিনি আরো বলেন, আজকে যে পুরস্কারের জন্য আমাদের এই আয়োজন এই পুরস্কারটিও ছিল আবহাওয়া ও জলবায়ুর প্রভাবে প্রভাবিত এলাকায় ভিন্নভাবে কৃষির বহুমুখীকরণ। যেন ওই সব এলাকায় আবহাওয়া ও জলবায়ুর প্রভাব মোকাবেলা করেও মানুষ কৃষিকাজ চালিয়ে যেতে পারে। এর আগে গত ২২ এপ্রিল অস্ট্রিয়ার ভিয়েনাতে আনুষ্ঠানিকভাবে ঢাকা আহ্ছানিয়া মিশনের প্রেসিডেন্ট কাজী রফিকুল আলমের পক্ষে ওপেক কর্তৃপক্ষ থেকে পুরস্কারটি গ্রহণ করেন মিশনের নির্বাহী পরিচালক মো: সাজেদুল কাইয়ূম দুলাল।

 


আরো সংবাদ



premium cement
বিশ্বকাপ দলে কেন লিটন আছেন, সাইফুদ্দীন নেই জানালেন শান্ত ৫ দেশের বিবৃতিতে রোহিঙ্গাদের জন্য সহায়তার আহ্বান ডেঙ্গুর চোখ রাঙানো শুরু, একদিনে ৩ জনের মৃত্যু পায়রা বন্দরের প্রথম টার্মিনালে ভিড়ল বিদেশী জাহাজ আবারো ৪৮ ঘণ্টার তাপপ্রবাহ সতর্কতা জারি শ্রীপুরে প্রার্থিতা হারালেন গণশিক্ষা প্রতিমন্ত্রীর ভাই জৈন্তাপুরে বজ্রপাতে ফুটবল খেলোয়াড়ের মৃত্যু রোহিঙ্গাদের বাড়ি থেকে তুলে নিয়ে সেনাবাহিনীতে যুক্ত করছে জান্তা সরকার নাকাবা দিবস : আরো বড় বিপর্যয়ের মুখোমুখি ফিলিস্তিনিরা ফরিদপুরে হত্যা চেষ্টা মামলায় সাবেক ছাত্রলীগ নেতা শুভ্রদেব গ্রেফতার ফরিদপুরে হত্যা চেষ্টা মামলায় সাবেক ছাত্রলীগ নেতা শুভ্রদেব গ্রেফতার

সকল