০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


ক্রিস্টাল ইন্স্যুরেন্স কোম্পানির বার্ষিক সাধারণ সভা

-

ক্রিস্টাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ২১তম বার্ষিক সাধারণ সভা গত বৃহস্পতিবার বেলা ৩টায় ডিজিটাল প্ল্যাটফর্মে ভার্চুয়াল পদ্ধতিতে অনুষ্ঠিত হয়েছে। ওই সভায় সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান আবদুল্লাহ আল মাহমুদ (মাহিন)। অন্যান্যের মধ্যে সভায় উপস্থিত ছিলেন কোম্পানির শেয়ারহোল্ডার, নিরপেক্ষ পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তা, স্টেটিউটরি অডিটর, কমপ্লাইয়েন্স অডিটর, বিএসইসি, ডিএসই ও সিএসই, ইনডিপেন্ডেন্ট স্ক্রুটিনাইজারের প্রতিনিধি, কোম্পানি সচিব, চিফ ফাইন্যান্সিয়াল অফিসার এবং হেড অব ইন্টারনাল অডিট অ্যান্ড কমপ্লাইয়েন্স অব দ্য কোম্পানি প্রমুখ।
সভায় কোম্পানির ২০২০ সালের ব্যবসায়িক কর্মকাণ্ড পর্যালোচনা করা হয় এবং ২০২০ সালের কোম্পানির নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও ডাইরেক্টরস রিপোর্ট অনুমোদিত হয়। সভায় ২০২০ সালের জন্য ‘১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড’ অনুমোদন করা হয়। এ ছাড়াও ২০২১ সালের জন্য স্টেটিউটরি অডিটর এবং কমপ্লাইয়েন্স অডিটর নিয়োগ অনুমোদন করা হয়। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
পূর্বাচলে ঐতিহ্যবাহী বগুড়ার আলু ঘাটি উৎসব অনুষ্ঠিত কুলখানি : মির্জা ফিরোজা বেগম ইসরাইলগামী সকল জাহাজে হামলার হুমকি হাউছিদের কংগ্রেস সর্বোচ্চ চেষ্টা করেও ৫০ আসন পাবে না : মোদি প্যারিসের বিশ্ববিদ্যালয় থেকে ফিলিস্তিনিপন্থী শিক্ষার্থীদের সরিয়েছে পুলিশ চুক্তিতে সম্মত হতে হামাসকে ৭ দিনের আল্টিমেটাম ইসরাইলের গফরগাঁওয়ে লরিচাকায় পিষ্ট হয়ে নারী নিহত রোহিঙ্গা গণহত্যা : মিয়ানমারের বিরুদ্ধে মামলার দ্রুত নিরসনে আশাবাদী বাংলাদেশ-গাম্বিয়া দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ সাংবাদিকদের সুরক্ষায় প্রতিটি দেশের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান জলবায়ু সঙ্কট মোকাবেলায় অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন জোরদারের আহ্বান এডিবি প্রেসিডেন্টের

সকল