২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
মোবাইল চুরির সন্দেহ

ফরিদপুরে যুবককে ছুরিকাঘাতে হত্যা

-

ফরিদপুরে ছুরির আঘাতে নিহত হয়েছেন এক ব্যক্তি। গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে চরভদ্রাসন উপজেলার চর হরিরামপুর ইউনিয়নের পূর্ব চর শালেপুর গ্রামে এ ঘটনা ঘটে। এলাকাবাসী এ হত্যাকাণ্ডের সাথে জড়িত এক তরুণকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।
পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গতকাল বৃহস্পতিবার ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।
নিহত ওই ব্যক্তির নাম সবুজ শেখ (৩২)। তিনি চরভদ্রাসন উপজেলার চরসুলতানপুর ফকিরডাঙ্গী এলাকার মঙ্গল শেখের ছেলে। মা-বাবার একমাত্র সন্তান সবুজ। রাজমিস্ত্রির কাজ করে জীবিকা নির্বাহ করতেন।
চরভদ্রাসন উপজেলার চর হরিরামপুর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য বেলাল শেখ জানান, বুধবার রাত সাড়ে ৮টার দিকে তিনি মসজিদ থেকে নামাজ পড়ে বের হওয়ার সময় রাস্তার পাশে একটি চকের মধ্যে হইচই শুনতে পান। তিনি এগিয়ে গিয়ে দেখতে পান সবুজের ঘাড়ের দুই পাশে দু’টি ছুরির আঘাত এবং সেখান থেকে রক্ত ঝরছে। এলাকার লোকজন ছুরিসহ চর শালেপুর গ্রামের এখলাস মোল্লাকে (২৩) আটক করে রাখেন। সবুজকে স্থানীয় এক গ্রাম্যচিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি তাকে মৃত বলে ঘোষণা করেন। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে এবং এখলাসকে আটক করে থানায় নিয়ে যায়। এলাকাবাসী সূত্রে জানা গেছে, তিন দিন আগে চর শালেপুর গ্রামে এক গৃহবধূর একটি মোবাইল চুরি হয়। সবুজ ওই মুঠোফোন চুরি করেছে এ সন্দেহে এখলাসসহ এলাকার আরো দুই তরুণ সজীব শেখ (১৯) ও সুজন শেখ (২০) সবুজকে আটক করে প্রথমে মারধর ও পরে তার ঘাড়ের দুই পাশে ছুরিকাঘাত করে। এতে সবুজের মৃত্যু হয়। চরভদ্রাসন থানার পরিদর্শক (তদন্ত) মো: আব্দুল গফ্ফার বলেন, পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার দুপুরে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

 


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট

সকল