২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`
মোবাইল চুরির সন্দেহ

ফরিদপুরে যুবককে ছুরিকাঘাতে হত্যা

-

ফরিদপুরে ছুরির আঘাতে নিহত হয়েছেন এক ব্যক্তি। গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে চরভদ্রাসন উপজেলার চর হরিরামপুর ইউনিয়নের পূর্ব চর শালেপুর গ্রামে এ ঘটনা ঘটে। এলাকাবাসী এ হত্যাকাণ্ডের সাথে জড়িত এক তরুণকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।
পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গতকাল বৃহস্পতিবার ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।
নিহত ওই ব্যক্তির নাম সবুজ শেখ (৩২)। তিনি চরভদ্রাসন উপজেলার চরসুলতানপুর ফকিরডাঙ্গী এলাকার মঙ্গল শেখের ছেলে। মা-বাবার একমাত্র সন্তান সবুজ। রাজমিস্ত্রির কাজ করে জীবিকা নির্বাহ করতেন।
চরভদ্রাসন উপজেলার চর হরিরামপুর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য বেলাল শেখ জানান, বুধবার রাত সাড়ে ৮টার দিকে তিনি মসজিদ থেকে নামাজ পড়ে বের হওয়ার সময় রাস্তার পাশে একটি চকের মধ্যে হইচই শুনতে পান। তিনি এগিয়ে গিয়ে দেখতে পান সবুজের ঘাড়ের দুই পাশে দু’টি ছুরির আঘাত এবং সেখান থেকে রক্ত ঝরছে। এলাকার লোকজন ছুরিসহ চর শালেপুর গ্রামের এখলাস মোল্লাকে (২৩) আটক করে রাখেন। সবুজকে স্থানীয় এক গ্রাম্যচিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি তাকে মৃত বলে ঘোষণা করেন। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে এবং এখলাসকে আটক করে থানায় নিয়ে যায়। এলাকাবাসী সূত্রে জানা গেছে, তিন দিন আগে চর শালেপুর গ্রামে এক গৃহবধূর একটি মোবাইল চুরি হয়। সবুজ ওই মুঠোফোন চুরি করেছে এ সন্দেহে এখলাসসহ এলাকার আরো দুই তরুণ সজীব শেখ (১৯) ও সুজন শেখ (২০) সবুজকে আটক করে প্রথমে মারধর ও পরে তার ঘাড়ের দুই পাশে ছুরিকাঘাত করে। এতে সবুজের মৃত্যু হয়। চরভদ্রাসন থানার পরিদর্শক (তদন্ত) মো: আব্দুল গফ্ফার বলেন, পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার দুপুরে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

 


আরো সংবাদ



premium cement