২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বিয়ের আড়াই মাসেই সুখবর, মা হচ্ছেন আলিয়া ভাট

বিয়ের আড়াই মাসেই সুখবর, মা হচ্ছেন আলিয়া ভাট - ছবি : সংগৃহীত

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট, এমন গুঞ্জন বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল। তবে এবার আর গুঞ্জন নয়, বলিউড এই তারকা নিজেই জানিয়ে দিলেন তিনি মা হচ্ছেন। বিয়ের আড়াই মাসে পর আলিয়া ভাট ও রণবীর কাপুর দম্পতির ঘরে আসছে নতুন অতিথি।

সোমবার ইনস্টাগ্রামে এ তথ্য জানিয়েছেন আলিয়া ভাট।

ইনস্টাগ্রামে আলিয়া ভাট দুইটি ছবি পোস্ট করেছেন। একটি ছবির ক্যাপশনে এই বলিউড অভিনেত্রী লিখেন, ‘খুব শিগগির আমাদের সন্তান আসছে।’ শুধু আলিয়া ভাটই নন, বাবা হওয়ার খবরে উচ্ছ্বসিত রণবীর কাপুর। তিনি অফিশিয়াল ইনস্টাগ্রামে ছবিটি প্রকাশ করে ভালোবাসা ও শুভকামনা জানিয়েছেন। সেই সাথে বলিউডের এই তারকা দম্পতিকে শুভেচ্ছা জানাচ্ছেন তাদের সহকর্মীসহ ভক্তরা।

উল্লেখ্য, পাঁচ বছর প্রেমের পর বলিউডের অন্যতম জনপ্রিয় প্রেমিকযুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট আনুষ্ঠানিকভাবে চলতি বছরের ১৪ এপ্রিল বিয়ে করেন।

সূত্র : আনন্দবাজার


আরো সংবাদ



premium cement
সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫ চৌগাছায় সিদ কেটে স্বর্ণের দোকানে চুরি দুর্নীতির মামলায় কৃষিমন্ত্রীকে আটক করল ইউক্রেন মোরেলগঞ্জে কৃষককে পিটিয়ে হত্যা

সকল