০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


মৌসুমীকে নিয়ে বাজে মন্তব্য না করার অনুরোধ ওমর সানীর

মৌসুমী ও ওমর সানী - ছবি : সংগৃহীত

চিত্রনায়িকা মৌসুমীকে নিয়ে কোনো বাজে মন্তব্য না করতে সর্বসাধারণের প্রতি অনুরোধ জানিয়েছেন তার স্বামী চিত্রনায়ক ওমর সানী। মৌসুমীকে নিয়ে চিত্রনায়ক জায়েদ খানের সাথে তার দ্বন্দ্বের প্রেক্ষিতে এ অনুরোধ জানালেন সানী।

গত ১০ জুন একটি বিয়ের অনুষ্ঠানে প্রকাশ্যে ওমর সানী ও জায়েদ খানের দ্বন্দ্বের প্রেক্ষিতে উল্টো জায়েদ খানের পক্ষই নিয়েছেন মৌসুমী।

তারই পাল্টা হিসেবে সোমবার (১৩ জুন) বিকেল ৩টার কিছু পরে ফেসবুক লাইভে আসেন ওমর সানী।

এ সময় তিনি তার অভিভাবক হিসেবে তার ছেলে ও মেয়ের কথা উল্লেখ করে বলেন, তারা পুরো ঘটনা পরিষ্কার করবে।

এছাড়া সর্বসাধারণের প্রতি অনুরোধ জানান যে মৌসুমীকে নিয়ে যেন কেউ কোনো বাজে মন্তব্য না করেন।

ইতোমধ্যেই জায়েদ খানের নামে চলচ্চিত্র শিল্পী সমিতিতে লিখিত অভিযোগ দিয়েছেন ওমর সানী। সেখানে তিনি উল্লেখ করেন, চার মাস ধরে তাদের সুখের সংসার ভাঙার চেষ্টা করছেন জায়েদ খান। বিভিন্ন সময় বিভিন্ন কৌশলে অভিনেত্রী মৌসুমীকে নানাভাবে হয়রানি ও বিরক্ত করে আসছেন জায়েদ।

সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন বরাবর আবেদন জানিয়ে ওমর সানী জায়েদ খানের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান।

তবে যাকে নিয়ে এত কথা, সেই মৌসুমীই বলছেন ভিন্ন কথা। ওমর সানীর অভিযোগ ‘ভিত্তিহীন’ বলে দাবি করেছেন ‘প্রিয়দর্শনী’খ্যাত নায়িকা।

এই নিয়ে মৌসুমী বলেন, ‘আমি মনে করি আমার প্রসঙ্গটা টানার কোনো প্রয়োজন ছিল না। আমি জায়েদকে অনেক স্নেহ করি ও আমাকে যথেষ্ট সম্মান করে। আমাদের মধ্যে যতটুকু কাজের সম্পর্ক, সেটা খুবই ভালো একটা সম্পর্ক। সেখানে ও আমাকে অসম্মান করার কোনো প্রশ্নই ওঠে না। আর ওর মধ্যে গুণ ছাড়া এ ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটাতে পারে এমন কিছুই আমি দেখিনি। তারপর বলব ও অনেক ভালো ছেলে। সে কখনোই আমাকে অসম্মান করেনি।’

মৌসুমী বলেন, ‘কেন এই প্রশ্নটা বারবার আসছে, সে আমাকে বিরক্ত করছে- উত্ত্যক্ত করছে, এই জিনিসটা আমার আসলে... জানি না এটা কেন হচ্ছে। এটা যদিও একান্ত আমাদের ব্যক্তিগত সমস্যা। সে সমস্যা আমাদের পারিবারিকভাবেই সমাধান করা দরকার ছিল।’

তিনি আরো বলেন, ‘আমি মনে করি, এখানে জায়েদের খুব একটা দোষ আমি পাইনি। আরেকটা কথা বলতে চাই, আমাকে ছোট করার মধ্যে আমাদের... যাকে আমরা অনেক শ্রদ্ধা করে আসছি সেই ওমর সানী কেন এত আনন্দ পাচ্ছেন- সেটা আমি বুঝতে পারছি না। আমার কোনো সমস্যা থাকলে অবশ্যই আমার সাথে সমাধান করবে, সেটিই আমি আশা করি।’


আরো সংবাদ



premium cement