০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু

এক প্যানেলে সভাপতি ইলিয়াস কাঞ্চন, সাধারণ সম্পাদক পদে প্রার্থী চিত্রনায়িকা নিপুণ এবং অন্য প্যানেলে আছেন সভাপতি-সাধারণ সম্পাদক মিশা সওদাগর ও জায়েদ খান। - ছবি : কোলাজ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে মাসখানেক ধরেই চলচ্চিত্র অভিনয় শিল্পীদের আনাগোনায় মুখর এফডিসি প্রাঙ্গন। নানা আলোচনায় বেশ সমালোচিত এই চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। শুক্রবার সকাল ৯টা থেকে শুরু হওয়া এই ভোটগ্রহণ চলবে বিকেল ৫টা পর্যন্ত।

এফডিসিতে সমিতির স্টাডি রুমে চলছে ভোটগ্রহণ।

চলচ্চিত্র শিল্পী সমিতির এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে দুটি প্যানেল। একটিতে সভাপতি প্রার্থী হয়েছেন ইলিয়াস কাঞ্চন, সাধারণ সম্পাদক পদে প্রার্থী চিত্রনায়িকা নিপুণ। অন্য প্যানেলে আছেন সভাপতি-সাধারণ সম্পাদক মিশা সওদাগর ও জায়েদ খান।

কাঞ্চন-নিপুণ প্যানেলে যারা আছেন
প্যানেলটিতে সভাপতি পদে রয়েছেন ইলিয়াস কাঞ্চন। সাধারণ সম্পাদক পদে অভিনেত্রী নিপুণ। প্যানেলটিতে সহ-সভাপতি পদে রয়েছেন অভিনেতা রিয়াজ ও ডি এ তায়েব, সহ-সাধারণ সম্পাদক পদে সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক পদে শাহানুর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নিরব, দপ্তর ও প্রচার সম্পাদক পদে আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে ইমন, কোষাধ্যক্ষ পদে আজাদ খান।

এছাড়া প্যানেলটির কার্যকরী পরিষদের সদস্য হিসেবে রয়েছেন অভিনেতা অমিত হাসান, শাকিল খান, নানা শাহ, আফজাল শরীফ, সাংকো পাঞ্জা, জেসমিন, কেয়া, পরীমণি, গাঙ্গুয়া, সীমান্ত।

মিশা-জায়েদ প্যানেলে যারা আছেন
প্যানেলটি সভাপতি পদে রয়েছেন গত দুই মেয়াদের সভাপতি মিশা সওদাগর। সাধারণ সম্পাদক পদে রয়েছেন অভিনেতা জায়েদ খান। সহ-সভাপতি পদে রয়েছেন মনোয়ার হোসেন ডিপজল ও রুবেল, সহ-সাধারণ সম্পাদক পদে সুব্রত, সাংগঠনিক সম্পাদক পদে আলেকজান্ডার বো, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে জয় চৌধুরী, দপ্তর ও প্রচার সম্পাদক পদে জেকে আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জাকির হোসেন, কোষাধ্যক্ষ পদে ফরহান।

এছাড়া প্যানেলটির কার্যকরী পরিষদের সদস্য হিসেবে রয়েছেন অভিনেত্রী রোজিনা, অঞ্জনা, সুচরিতা, অরুনা বিশ্বাস, মৌসুমী, আসিফ ইকবাল, বাপ্পারাজ, আলীরাজ, নাদের খান, হাসান জাহাঙ্গীর।


আরো সংবাদ



premium cement
এমপি-মন্ত্রী-সচিবের আত্মীয় এগুলো দেখার প্রয়োজন নেই : ভোটগ্রহণ কর্মকর্তাদের ইসি সচিব বগুড়ায় শজিমেক ছাত্রলীগের ২ গ্রুপে সংঘর্ষ, আহত ১৩ স্বর্ণের দাম ভরিতে আরো কমলো ১৮৭৮ টাকা গাজায় হামাস যোদ্ধা ও ইসরাইলি বাহিনীর ব্যাপক সংঘর্ষ চান্দিনায় বজ্রপাতে কৃষকের মৃত্যু আমলা ও পুলিশদের বিজেপির হয়ে কাজ করার নির্দেশ দেয়া হয়েছে, অভিযোগ মমতার এডিবি প্রেসিডেন্টের সাথে অর্থমন্ত্রীর বৈঠক সিরাজদিখানে শিশু অপহরণ, থানায় অভিযোগ প্রিমিয়াম আবায়া হিজাবের জন্য মহিলাদের পছন্দের শীর্ষে মডেস্ট কালেকশনের প্রোডাক্ট সামিট করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল শিবপুরে হিট স্ট্রোকে কৃষিশ্রমিকের মৃত্যু

সকল