০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


মাদক মামলায় জামিন পাননি শাহরুখ পুত্র আরিয়ান

মাদক মামলায় জামিন পাননি শাহরুখ পুত্র আরিয়ান - ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান মঙ্গলবার মাদক মামলায় জামিন পেতে ব্যর্থ হয়েছেন। কেন না মুম্বাই হাইকোর্ট বুধবার পর্যন্ত শুনানি মুলতবি করেছে।

যুক্তিতর্ক চলাকালীন আরিয়ানের আইনজীবী মুকুল রোহাতগি আদালতে যুক্তি দিয়েছেন,আরিয়ান ২৩ বছর বয়সী একজন যুবক, যাকে জেলের পরিবর্তে পুনর্বাসন কেন্দ্রে পাঠানো উচিত।

মুম্বাইয়ের কাছে একটি ক্রুজ জাহাজ থেকে মাদক সংশ্লিষ্টতার অভিযোগে কয়েক ঘণ্টা জেরার পর আরিয়ানকে ৩ অক্টোবর গ্রেপ্তার করে এনসিবি।

আরিয়ান ও তার ঘনিষ্ঠ বন্ধু আরবাজ এবং আরো আটজনকে এ সময় আটক করা হয়। আটকদের মধ্যে দু’জনকে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেয়া হয়েছে। তবে আরিয়ান ও আরো সাতজনকে বিচারিক হেফাজতে রাখা হয়েছে।

আরিয়ানের বাবা শাহরুখ বলিউডের সবচেয়ে প্রতিভাবান তারকা হিসেবে বিবেচিত। ‘কিং খান’ নামে পরিচিত এই তারকা ২৫ বছরের ক্যারিয়ারে শতাধিক ছবিতে অভিনয় করেছেন।

প্রকৃতপক্ষে, শাহরুখ ১৯৯৫ সালে রোমান্টিক ছবি 'দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে'-তে অভিনয় করার পর খ্যাতি অর্জন করেন, যা ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে দীর্ঘতম চলমান ব্লকবাস্টার সিনেমা।

শাহরুখ ২০০২ সালের 'দেবদাস' ছবিতে তার দুর্দান্ত অভিনয়ের জন্য ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিল, যেখানে তিনি মদ্যপ চরিত্রে অভিনয় করেছিলেন।

৫৫ বছর বয়সী এই অভিনেতা অনেক টিভি শো উপস্থাপনা করেছেন। এছাড়াও তিনি প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ক্রিকেট দল কলকাতা নাইট রাইডার্সের মালিক।

শাহরুখের মোট সম্পদের পরিমাণ প্রায় ৭০০ মিলিয়ন মার্কিন ডলার। আরিয়ান ছাড়াও তাদের এক মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে।


আরো সংবাদ



premium cement
রোহিঙ্গাদের জন্য তহবিল গঠনে নতুন অংশীদার খুঁজুন : আইওএমের উদ্দেশে প্রধানমন্ত্রী টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ অর্থনৈতিক-নিরাপত্তা-অভিবাসন অংশীদারিত্ব জোরদারে ঢাকায় যুক্তরাজ্যের প্রতিমন্ত্রী জনগণকে বাদ দিয়ে পাতানো উপজেলা নির্বাচন হচ্ছে : রিজভী জয়পুরহাটে আবু সালাম হত্যা মামলায় তিনজনের মৃত্যুদণ্ড উগান্ডার বিশ্বকাপ দলে ৪৩ বছর বয়সী ক্রিকেটার রাফায় অভিযান নিয়ে নেতানিয়াহুকে আবারো সতর্ক করলেন বাইডেন ডেঙ্গু সংক্রমণ বাড়লে হাসপাতাল খালি রাখার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ইসরাইল ও হামাসকে যুদ্ধবিরতির জন্য ‘আরো প্রচেষ্টা চালাতে’ জাতিসঙ্ঘ প্রধানের আহ্বান পি কে হালদারের বিরুদ্ধে অভিযোগ গ্রহণ নিয়ে সিদ্ধান্ত ১০ জুন সখীপুরে চেতনানাশক স্প্রে করে ব্যবসায়ীর বাড়িতে চুরি

সকল