৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


এক বাড়িতে থাকবেন সুশান্তের দুই বান্ধবী!

এক বাড়িতে থাকবেন সুশান্তের দুই বান্ধবী - ছবি : সংগৃহীত

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এক বছর ধরে বলিউডের আলোচিত দুই অভিনেত্রী রিয়া চক্রবর্তী ও অঙ্কিতা লোখান্ডে। দুজনই সুশান্তের সাবেক বান্ধবী।

তাদের মধ্যে সুশান্তের মৃত্যুর ঘটনায় করা মামলার অভিযুক্তও রিয়া। যদিও রিয়াকে প্রেমিকা হিসেবে কোনোদিনই পরিচয় দেননি সুশান্ত। কিন্তু তার মৃত্যুর পর রিয়া নিজেই সুশান্তের প্রেমিকা ছিলেন বলে দাবি করেন।

অন্যদিকে সুশান্ত ও অঙ্কিতার প্রেমকাহিনি শুধু বলিউড নয়, ভক্তকূলও জানত। ২০১৬ সালে ভেঙে যায় তাদের টানা সাত বছরের সম্পর্ক। ওই বছরই সুশান্তের সাথে পরিচয় রিয়ার।

এবার শোনা যাচ্ছে এক ছাদের নিচে থাকতে পারেন সুশান্তের এই দুই সাবেক বান্ধবী। ভারতীয় একাধিক সংবাদমাধ্যমে বলা হচ্ছে, বিগ বসের ১৫ নম্বর সিজনের জন্য দুজনের কাছেই প্রস্তাব গেছে।

এ খবর প্রকাশের পর সুশান্তের ভক্তদের মধ্যে দেখা গেছে কৌতূহল। এবার এক বাড়িতে থেকে সুশান্তের সাবেক দুই বান্ধবী মুখোমুখি হবেন কি না, সে প্রশ্ন অনেকের। তবে পুরোটাই নির্ভর করছে রিয়া ও অঙ্কিতার সিদ্ধান্তের ওপর।

সুশান্তের মৃত্যুর পর তার পরিবারের পাশে দাঁড়িয়েছেন অঙ্কিতা। তার মৃত্যু নিয়ে সরাসরি রিয়ার দিকে আঙুল না তুললেও সুশান্তকে নিয়ে রিয়ার একাধিক দাবিকে ‌মিথ্যা বলেছেন অঙ্কিতা।

অন্যদিকে অঙ্কিতা ‘সুশান্তের বিধবা’ সাজার চেষ্টা করছেন বলে মন্তব্য করেছেন রিয়া। তর্ক-বিতর্কে ভরপুর বিগ বস শোতে এই দুই অভিনেত্রী অংশ নিলে যে টিআরপি রাতারাতি বাড়বে, তা নিয়ে দ্বিমত নেই কারো।

তাই হয়তো বিগ বসের ১৫ নম্বর সিজনে রিয়া-অঙ্কিতাকেই তুরুপের তাস হিসেবে দেখছেন নির্মাতারা।


আরো সংবাদ



premium cement
‘বন্ডের মাধ্যমে উন্নয়ন কাজ করলে জনগণের ওপর কর চাপ কমবে’ বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, গ্রেফতার ৩ বকেয়ার কারণে বাংলাদেশে বিমান ভাড়া বাড়িয়েই চলছে বিদেশী এয়ারলাইন্স মামা সাংস্কৃতিক শিল্পীগোষ্ঠী বিডি মালয়েশিয়ার প্রতিষ্ঠাবার্ষিকী ও সাংস্কৃতিক উৎসব কামাল হত্যা : ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেফতার ১২ চুক্তি হোক বা না হোক, রাফায় অভিযান চলবে : নেতানিয়াহু সমুদ্রসীমায় ২০ মে থেকে ৬৫ দিন‌ সব ধরনের মাছ ধরা নিষিদ্ধ হচ্ছে ২ নতুন মুখ ও নর্টিসহ দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ দল ঘোষণা শত কোটি টাকা আত্মসাৎ : বিমানবন্দর থেকে বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান আটক মঠবাড়িয়ায় ইউপি চেয়ারম্যানসহ ১১ জনের বিরুদ্ধে মামলা গাজা যুদ্ধ : জার্মানির বিরুদ্ধে মামলার রায় দেবে আইসিজে

সকল