০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


পরী এত রাতে ক্লাবে না গেলেও পারতেন : মিশা

পরী এত রাতে ক্লাবে না গেলেও পারতেন : মিশা - ছবি- সংগৃহীত

জনপ্রিয় ও আলোচিত চিত্রনায়িকা পরীমনি এত রাতে বোট ক্লাবে না গেলেও পারতেন বলে মন্তব্য করেছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর। মঙ্গলবার দুপুরে রাজধানীর মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ের সামনে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

মিশা সওদাগর বলেন, আমি নিরপেক্ষভাবে বলতে চাই, পরী যে লেভেলের নায়িকা ছবির কথা নিয়ে কোনো মিটিং করতে হলেও প্রডিউসারকে তার কাছে যেতে হবে। সাইনিংয়ের জন্য হলে পরীর বাসায় গিয়ে সাইন করাতে হবে। পরীর তাদের কাছে যাওয়া উচিত হয়নি। যে ক্লাবে পরীমনি গিয়েছিল তার ফুটেজ থাকার কথা। এত বড় একটা ক্লাব সেখানে অবশ্যই সিসিটিভি ক্যামেরা আছে। আইনশৃঙ্খলা বাহিনীর শুধু তাদের কথা শুনলেই হবে না পরীরও কথা শুনতে হবে।

মিশা আরো বলেন, আমি চাই পরীমনির মতো এভাবে কোনো নারীই যাতে অ্যাভিউচ না হয়। আমার ছেলেও যদি খুন করে, রেপ করে আসে আমি কি তার পক্ষে দাঁড়াবো না কি? তা কখনো নয়। আমি চাইবো অপরাধীর শাস্তি হোক। পরীমনি আমার সংগঠনের সদস্য এ জন্য বলছি না। আমি চাই সঠিক বিষয়টি বের হোক, চুলচেরা বিশ্লেষন হোক, সত্যটা বেরিয়ে আসুক।

গত ৯ জুন মধ্যরাতে সাভারে অবস্থিত ঢাকা বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমনিকে মারধর ও ধর্ষণচেষ্টা করা হয় বলে তিনি অভিযোগ করেছেন। ঘটনার চার দিন পর রোববার রাত ৮টার দিকে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে ও রাত ১১টার দিকে সংবাদ সম্মেলন করে এই ঘটনা প্রকাশ করেন এ সময়ের জনপ্রিয় এই অভিনেত্রী।

ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগ এনে চিত্রনায়িকা পরীমনি সোমবার সকালে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ ছয়জনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন। এরপরে প্রধান আসামি নাসির উদ্দিন মাহমুদ ও তার সহযোগী আমিসহ পাঁচজনকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় আসামি অমির উত্তরার বাসা থেকে বিদেশী মদ ও ইয়াবা জব্দ করা হয়। মাদকের মামলায় গ্রেফতার পাঁচ আসামির মধ্যে মঙ্গলবার নাসির ও অমিকে পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার একটি আদালত সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছে। গ্রেফতার অপর তিন নারী আসামিকে তিন দিন করে রিমান্ডে পাঠায় আদালত।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল