০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


সুশান্ত’র মৃত্যু আত্মহত্যা না খুন? জানা গেল ময়নাতদন্ত রিপোর্টে

সুশান্ত সিং রাজপুত - ছবি : সংগৃহীত

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু, আত্মহত্যা নাকি খুন? সকাল থেকেই এনিয়ে প্রশ্ন তুলছিলেন অনেকেই। এমনকি সুশান্তের পরিবারের তরফে এই মৃত্যু আত্মহত্যা নয় বলেই দাবি করা হয়েছে। এইসবের মাঝেই এবার সামনে এল সুশান্ত সিং রাজপুতের ময়নাতদন্তের রিপোর্ট।

'জনসত্তা' ও 'নব ভারত টাইম' এ প্রকাশিত প্রতিবেদন অনুসারে, সুশান্ত সিং রাজপুতের ময়নাতদন্তের রিপোর্টে এই মৃত্যুকে 'গলায় ফাঁস দিয়ে' মৃত্যু বলেই উল্লেখ করা হয়েছে।

জানা যাচ্ছে, ড. আরএন কুপার মিউনিসিপ্যাল হাসপাতালে ময়নাতদন্ত হয়েছে সুশান্তের। যে চিকিৎসক সুশান্তের ময়নাতদন্ত করেছেন, তিনি জানিয়েছেন, সুশান্তের শরীরে কোনো ড্রাগ বা বিষ রয়েছে কিনা সেটি জেজে হাসপাতালে পরীক্ষা করা হবে।

এদিকে আরো একটি সংবাদমাধ্যম সূত্রে খবর, মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের একটি টিম ইতোমধ্যেই সুশান্তের মৃত্যুর ঘটনার তদন্তে দায়িত্ব নিয়েছে। তদন্তের স্বার্থেই মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ সুশান্তের ফ্ল্যাটের বিভিন্ন প্রান্ত খতিয়ে দেখছে।

রোববার সকালে সুশান্তের বাড়ির পরিচারিকারা জানিয়েছিলেন, তারা সকালেও সুশান্তকে দেখেছেন। সকাল সাড়ে ৯টার সময় সুশান্ত জুস নিয়ে নিজের ঘরে ঢুকে যান, তারপর আর তিনি বের হননি। জিনিউজ


আরো সংবাদ



premium cement