০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


দাগনভূঞায় ২ মাদককারবারি আটক

দাগনভূঞায় ২ মাদককারবারি আটক - ছবি : নয়া দিগন্ত

ফেনীর দাগনভূঞায় মাদকসহ একটি পিকআপ আটক ও দুই কারবারিকে গ্রেফতার করেছে দাগনভুঞা থানা পুলিশ।

সোমবার (২২ এপ্রিল) দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়। এর আগে রোববার তাদের বিরুদ্ধে থানায় ৩৬ (১) সারণির ১৯(খ)/৩৬(১) সারণির ১০(ক)/৩৮ ধারায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।

আটকরা হলেন পরশুরাম উপজেলার উত্তর চন্দনা এলাকার মরহুম কামাল উদ্দিনের ছেলে মো: আজিম (২৮), নোয়াখালীর কবিরহাট উপজেলার চন্দের হাট ইউনিয়নের দক্ষিণ শ্রীবদ্ধি এলাকার আবু বক্কর ছিদ্দিকের ছেলে মো: মুরাদ (৩০)।

মামলার বাদি এএসআই আরিফ উল্লাহ জানান, শনিবার রাতে উপজেলার রাজাপুর ইউনিয়নের পূর্ব জয়নারায়নপুর গ্রামের বিরলী ব্রিজের পশ্চিম পাশে আমিন বাড়িগামী পাকা সড়ক থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের সাথে থাকা মাদক পরিবহনে ব্যবহৃত ওই পিকআপসহ ৯০ পিচ ইয়াবা ট্যাবলেট এবং আট কেজি গাঁজা জব্দ করে পুলিশ। যার আনুমানিক বাজার মূল্য ১০ লাখের অধিক টাকা।

দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আবুল হাসেম বিষয়টি নিশ্চিত করে নয়া দিগন্তকে জানান, অবৈধভাবে বিক্রয়ের উদ্দেশে গ্রেফতাররা গাঁজা ও ইয়াবা ট্যাবলেটগুলো বহন করছিল। সোমবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
জয়পুরহাট ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ নেতানিয়াহুকে যুদ্ধবিরতির চুক্তিতে পৌঁছার আহ্বান ম্যাক্রোঁর গাজীপুরে পাওনা আদায়ের দাবিতে শ্রমিকদের অবস্থান লেবাননে ইসরাইলি হামলায় একই পরিবারের ৪ জন নিহত ঢাকায় এবার কোরবানির পশুর হাট ২২টি ইসরাইলের সাথে সম্পর্ক স্বাভাবিক না করা পর্যন্ত সৌদির সাথে প্রতিরক্ষা চুক্তি নয় : যুক্তরাষ্ট্র নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার বগুড়ায় সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা নিহত কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি, বৃষ্টি থাকতে পারে ৭ দিন অভিনব কায়দায় বিপুল পরিমাণ ফেন্সিডিল পাচারকালে একজন গ্রেফতার

সকল