৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


চকরিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুপিয়ে আহত ব্যক্তির মৃত্যু

- ছবি - ইন্টারনেট

চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নে উত্তর পাড়া গ্রামে আধিপত্য বিস্তার ও ইউপি নির্বাচনী বিরোধকে কেন্দ্র প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু হয়েছে। তার নাম শফি আলম (৪৬)।

মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে দিকে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়েছে।

এ ঘটনায় গতকাল মোহাম্মদ সেলিম (৪৩) নামে আরো একজন নিহত হয়েছেন।

স্থানীয়রা জানান, সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর পাড়ার নবীন ক্লাবের সামনে ইউপি নির্বাচনী বিরোধ ও আধিপত্যকে কেন্দ্র করে জাহেদ মেম্বারের সাথে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে জাহেদ মেম্বারসহ তার লোকজন নুর আহমেদের ছেলে মোহাম্মদ সেলিম ও আবু সালাম ছেলে শফিকে কুপিয়ে জখম করে হয় বলে পারিবারিক সূত্রে জানা যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে নিয়ে এলে জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক মোহাম্মদ সেলিমকে মৃত ঘোষণা করে এবং আহত শফির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে নেয়ার পথে তিনি মারা যান।

এ ঘটনা নিশ্চিত করছেন সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিমুল হক আজিম।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা যায় এবং আইনি পদক্ষেপ নেয়া হচ্ছে। নিহত দু’জনই হত্যা মামলার আসামি বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement