০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


আশুগঞ্জে হত্যা মামলার আসামি স্বামী-স্ত্রী গ্রেফতার

আশুগঞ্জে হত্যা মামলার আসামি স্বামী-স্ত্রী গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জমি-সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে সংঘটিত হত্যা মামলার আসামি স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে র‌্যাব।

রোববার (২৪ মার্চ) দুপুরে র‌্যাব-৯ সিলেট ক্যাম্পের মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো: মশিহুর রহমান সোহেলের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। এর আগে শনিবার বিকেলে সিলেট জেলার জৈন্তাপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা (রঙ্গিলাবাড়ি) এলাকার বাসিন্দা খলিল মিয়া (৩৬) ও তার স্ত্রী আকলিমা বেগম (২৮)।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১০ ফেব্রুয়ারি (শনিবার) বিকেল সাড়ে ৪টার দিকে জেলার আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা এলাকায় জমি-সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে সোহেল রানার বাবার সাথে খলিল মিয়াসহ তার লোকজনের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে খলিলসহ তার লোকজনেরা সোহেল রানার বাবাকে এলোপাতাড়ি মারধর শুরু করে। পরে পিতার চিৎকার শুনে সোহেল রানা এগিয়ে এলে তারা সোহেলকে এলোপাতাড়ি মারধরের মাধ্যমে গুরুতর জখম করে দ্রুত চলে যায়। স্থানীয়রা আর আত্মীয়স্বজনরা সোহেলকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিসৎক তাকে মৃত ঘোষণা করেন।

পরে ১৩ ফেব্রুয়ারি সোহেলের বাবা আশুগঞ্জ থানায় ছয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা দু-তিনজনের নামে একটি হত্যা মামলা করেন। গত শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সিলেট জেলার জৈন্তাপুর থেকে হত্যা মামলার প্রধান আসামি খলিল মিয়া ও তার স্ত্রী আকলিমা বেগমকে গ্রেফতার করা হয়। গ্রেফতারদের আশুগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
সীমান্তের কাঁটাতারের বেড়ায় ঝুলছে বাংলাদেশ : গয়েশ্বর একটি গাছ কাটার বদলে ২০টি গাছ লাগাবে বিআইডব্লিউটিএ বিশেষ ব্যবস্থায় পাসপোর্ট বিতরণ করবে মালয়েশিয়াস্থ বাংলাদেশ দূতাবাস বানিয়াচংয়ে টমটমের সিরিয়াল নিয়ে টেটাযুদ্ধ : নিহত ৩, আহত অর্ধশতাধিক ৩৮ দিনে বজ্রপাতে ৩৫ কৃষকসহ ৭৪ জনের মৃত্যু দেশে অনলাইন জুয়ার বিজ্ঞাপনের মহোৎসব চলছে : টিআইবি সন্তোষজনক ভোটার উপস্থিতিতে স্থানীয় নির্বাচন শান্তিপূর্ণভাবে হয়েছে : হাছান মাহমুদ বগুড়ায় ছটফট করতে করতে স্বামী-স্ত্রীর মৃত্যু ঝালকাঠিতে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার ৪৬তম বিসিএস প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ১০৬৩৮ কুয়াকাটায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

সকল