০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


আওয়ামী লীগ জেলা সভাপতির ছেলেকে মারধর, স্বেচ্ছাসেবক লীগ নেতা বহিষ্কার

- ছবি : সংগৃহীত

বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যানের ছেলেকে মারধর ও লাঞ্ছিত করায় স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে বহিষ্কার করা হয়েছে।

দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং সংগঠন বহির্ভূত কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় ৯ নং ওয়ার্ডের উত্তর শাখার আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আতিকুর রহমানকে দল থেকে বহিষ্কার করা হয়।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি থেওয়াং মার্মা ও সাধারণ সম্পাদক ফারুক ফাহিম আহম্মেদ স্বাক্ষরিত এক আদেশের মাধ্যমে বিষয়টি জানানো হয়েছে। খোঁজ নিয়ে জানা গেছে কদিন আগে বান্দরবান শহরের বাস স্টেশন এলাকায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লার ছেলে ক্য ক্য মারমাকে মারধর ও লাঞ্ছিত করে আতিকসহ তার সাথে থাকা বেশ কজন। এ ঘটনায় বিব্রত ও ক্ষুব্ধ হন জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ। বিপাকে পড়েন স্বেচ্ছাসেবক লীগের নেতারা।

এই অভিযোগে আতিকুর রহমানকে দলের সাংগঠনিক শৃংখলা ভঙ্গ এবং সংগঠন বহিভূত কর্মকাণ্ডে লিপ্ত থাকায় কারণ দর্শানোর নোটিশ দেয় সংগঠনটি। পরে তাকে ৩ দিনের মধ্যে সশরীরে উপস্থিত হয়ে কারণ দর্শানোর নির্দেশ দেয়া হলে যাচাই বাছাই করে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ এবং সংগঠন বহির্ভূত কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় বৃহস্পতিবার আতিকুর রহমানকে দল থেকে বহিষ্কার করা হয়।

সংগঠনের নেতৃবৃন্দ জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং সংগঠন বহির্ভূত কর্মকাণ্ডে লিপ্ত থাকবে তাদের বিরুদ্ধে অবশ্যই দলীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল