২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কক্সবাজারে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

কক্সবাজারে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ - প্রতীকী ছবি

কক্সবাজারে সাবেক এক ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন। বুধবার রাত সাড়ে ৯টার দিকে সমুদ্র সৈকতসংলগ্ন সুগন্ধা পয়েন্টে অজ্ঞাতনামা ব্যক্তিরা তাকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর
হাসপাতালে নেয়ার পরই চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গুলিবিদ্ধ মোনাফ সিকদার জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি।

ঘটনাস্থলে থাকা মোনাফ সিকদারের সহকর্মী রানা জানান, কলাতলী সুগন্ধা সড়কের শুটকি মার্কেটের সামনে হঠাৎ গুলি ছুড়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তাৎক্ষণিক কাউকে চেনা যায়নি বলেও জানান তিনি।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা: শাহীন আবদুর রহমান চৌধুরী জানান, তার শরীরে গুলির চিহ্ন রয়েছে। তার অবস্থা গুরুতর।

কক্সবাজার সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর উল গিয়াস জানান, ঘটনাটি কারা ঘটিয়েছে জানা যায়নি। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল