০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


শ্বশুরবাড়ির পাশের পাটক্ষেতে পড়েছিল জামাইয়ের লাশ

শ্বশুরবাড়ির পাশের পাটক্ষেতে পড়েছিল জামাইয়ের লাশ - ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে শ্বশুরবাড়ির পাশের পাটক্ষেত থেকে জামাইয়ের লাশ উদ্ধার করেছেন সরাইল থানা পুলিশ। উপজেলার চুন্টা ইউনিয়নের ঘাগরাজোড় এলাকা থেকে বুধবার সকাল ১০টার দিকে জয়নাল মিয়া (৪০) নামের ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

নিহত জয়নাল মিয়া উপজেলার চুন্টা ইউনিয়নের লোপাড়া গ্রামের আব্দুল মতিনের ছেলে।

স্থানীয় এলাকাবাসী জানান, জয়নাল মিয়া একই ইউনিয়নের ঘাগড়াজোড় গ্রামের আসিদ মিয়ার মেয়েকে বিয়ে করে শ্বশুরবাড়িতে থেকে রিকশা চালাতেন। মাঝে মধ্যে তিনি দিনমুজুরের কাজও করতেন। এর আগে তিনি কালিকচ্ছ ইউনিয়নের চানপুর গ্রামের আবুল কাশেমের মেয়ে সুমরাজ বেগমকে প্রথম বিয়ে করেন।

নিহতের দ্বিতীয় স্ত্রী সুইটি বেগম জানান, মঙ্গলবার দিবাগত রাত ১০টার সময় ঘাগরাজোড় এলাকার শ্বশুরবাড়ি থেকে বের হয়ে জয়নাল আর বাড়ি ফিরে আসেননি। সম্ভাব্য সকল জায়গায় খোঁজ-খবর নিয়েও কোনো সন্ধান পাননি। পর দিন বুধবার সকালে ঘাগড়াজোর এলাকার শ্বশুরবাড়ির পাশেই একটি পাঠ ক্ষেতে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। খবর পেয়ে শ্বশুরবাড়ির লোকজন সেখানে গিয়ে লাশ জয়নাল মিয়ার বলে শনাক্ত করেন। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে চুন্টা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাবিবুর রহমান বলেন, ঘটনাটি আমি শুনেছি। যারা তাকে হত্যা করেছে সঠিক তদন্তের মাধ্যমে এর বিচার চাই এবং নির্দোষ কাউকে যেন হয়রানি করা না হয়।

এ ব্যাপারে সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আসলাম হোসেন লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে আমরা এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেব।


আরো সংবাদ



premium cement