১১ মে ২০২১
`

নোয়াখালীতে হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া রোহিঙ্গা নারী ফিরে এলেন

নোয়াখালীতে হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া রোহিঙ্গা নারী ফিরে এলেন - ফাইল ছবি

নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে কর্তব্যরত তিন পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে যাওয়ার ১০ ঘণ্টা পর রোহিঙ্গা নারী জেসমিন বেগম (২২) আবারো হাসপাতালে ফিরে এলেন। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে পালিয়ে যাওয়া রোহিঙ্গা নারীর খোঁজ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা।

তিনি ভাসানচরের রোহিঙ্গা ক্যাম্পের ক্লাস্টার নম্বর ২৭, হাউজ-বি-থ্রি-এর মো: সাইফুল ইসলামের স্ত্রী।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা গণমাধ্যম কর্মীদের পালিয়ে যাওয়া রোহিঙ্গা নারী জেসমিনের বরাত দিয়ে দাবি করেন, ‘তিনি ভোরে স্বামীকে রেখে নাশতা কিনতে হাসপাতালের বাহিরে গিয়ে পথ ভুলে হারিয়ে যান। একপর্যায়ে তিনি আবার ফিরেও আসেন।’

তার আগে, ওই দিন ভোররাতে নোয়াখালী জেনারেল হাসপাতালের সার্জারি বিভাগ থেকে তিনি পালিয়ে যান। ওই সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা গণমাধ্যম কর্মীদের জানান, ‘গত ২ ফেব্রুয়ারি রাত ৩টার দিকে গলায় টিউমার অপারেশন করতে স্বামী সাইফুল ইসলাম ও শিশু সুমাইয়া আক্তারকে (৬) সাথে নিয়ে রোহিঙ্গা নারী জেসমিন নোয়াখালী জেনারেল হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি হন।

পরে শনিবার ভোর রাতে শিশু বাচ্চাকে প্রসাব করানোর কথা বলে বাথরুমে নিয়ে যায়। একপর্যায়ে বাথরুমে গিয়ে কর্তব্যরত পুলিশের চোখ ফাঁকি দিয়ে তার স্বামীকে রেখে শিশু বাচ্চাকে নিয়ে পালিয়ে যান ওই রোহিঙ্গা নারী।



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১১১৩৫)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৫৯৪৪)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (৫৫২০)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫৩০৭)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫২১৫)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৪৯০৩)ভারতে করোনা রোগীদের অন্ধ করে দিচ্ছে ব্ল্যাক ফাঙ্গাস (৪২৬৩)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৪২১০)ইসরাইলি হামলার বিরুদ্ধে পদক্ষেপে বিশ্বের প্রতি দাবি জানালেন এরদোগান (৩৫৭৮)জেরুসালেমে অব্যাহত সহিংসতা, বৈঠকে বসছে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদ (৩৪৯৭)