১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


চট্টগ্রামে জাহাজডুবি, নিখোঁজ ২

চট্টগ্রামে জাহাজডুবি, নিখোঁজ ২ -

চট্টগ্রামের পটিয়ায় চালক-শ্রমিকসহ ২৯ জন নিয়ে একটি পাথরবোঝাই জাহাজ ডুবে গেছে। এই ঘটনায় ২৫ জন তীরে উঠতে পারলেও ২ শ্রমিক নিখোঁজ রয়েছেন, আহত অবস্থায় অপর ২ জনকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার দিবাগত রাত দেড়টার দিকে কর্ণফুলী নদীর সাথে যুক্ত পটিয়া শিকলবাহা খালের ওপর নির্মাণাধীন কালারপোল সেতুর নিচে পুরোনো পিলারের সাথে ধাক্কা লেগে ওই জাহাজটি ডুবে যায় বলে জানা গেছে।

নিখোঁজ দুজন হলেন আবুল কালাম (৫০) ও রহমত আলী (২৮)। এদের একজনের বাড়ি সিলেট অপরজনের বাড়ি নোয়াখালী। আহত ও অর্ধ অচেতন অবস্থায় উদ্ধার হওয়া নুরুল আলম (৫০) ও ওই জাহাজের সুকানির (চালক) নাম জানা যায়নি। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

খবর পেয়ে আগ্রাবাদ ও পটিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুটি ডুবুরি দল নিখোঁজ দুজনকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন আগ্রাবাদ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার বিপ্লব কুমার নাথ।

তিনি জানান, রাতে পতেঙ্গা থেকে হাজী আবুল হাশেমের মালিকানাধীন ওই জাহাজটি ২৯ জনসহ ৭০০ টন পাথর নিয়ে শিকলবাহা খাল দিয়ে পটিয়া নির্মাণাধীন কালিগঞ্জ ব্রিজের কাজের জন্য নিয়ে যাওয়ার সময় কালারপোলে নির্মাণাধীন ব্রিজের নিচে পুরোনো পিলারের সাথে ধাক্কা লেগে জাহাজটি ডুবে যায়।


আরো সংবাদ



premium cement
হঠাৎ বেসামাল বাংলাদেশ, গুটিয়ে গেল অল্পতেই মারাত্মক বিপর্যয়ে বাংলাদেশ আল্লাহ পরিপূর্ণ সুস্থতা দান করলে দেশের সেবায় নিয়োজিত হব : ড. খন্দকার মোশাররফ এবার খুব ভালো ভোট পড়েছে তা বলব না : ওবায়দুল কাদের রশিতে কুবি ভিসির কুশপুত্তলিকা ঝুলালো শিক্ষক সমিতি! দেশে আরেকটি ডামি নির্বাচন হচ্ছে : রিজভী ‘আমার আর থাহার কোন জাগা নাইরে বাজান!’ তামিমের দ্বিতীয় ফিফটি, বড় সংগ্রহের ভিত গড়ছে বাংলাদেশ বাংলাদেশের জন্য মনোনীত মার্কিন বিশেষ রাষ্ট্রদূত মিল আগে যেসব দায়িত্ব পালন করেছেন বান্দরবানে কেএনএফের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিলেন বম উজিরপুরে বিশ্বনবীকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

সকল