০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


আশুগঞ্জে বিদেশী মদ ও বিয়ারসহ ২২ মাদক কারাবারি আটক

আশুগঞ্জে বিদেশী মদ ও বিয়ারসহ ২২ মাদক কারাবারি আটক - নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের আর জে টাওয়ার হোটেল এন্ড রিসোর্র্ট থেকে বিপুল পরিমান অনুমোদনহীন বিদেশী মদ ও বিয়ারসহ ২২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শুক্রবার রাতে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের সদস্যরা এ অভিযান পরিচালনা করেন।

আকট মাদক ব্যবসায়ীরা হলেন, ঢাকার বাড্ডা এলাকার হারুনুর রশিদ চৌধুরীর ছেলে মো. ফেরদৌস চৌধুরী (৩৪), শেরপুর জেলার নকলা থানার জামুকিপুর গ্রামের মো. আজিজুল হকের ছেলে মো. আলাউদ্দিন (২৪), রাজবাড়ী জেলার কালিয়া কান্দি থানার বেল্লাবাড়িয়া গ্রামের সালাম কানের ছেলে আকমল হোসেন (৪২), নেত্রকোনা জেলার সদর থানার রাজেন্দ্রপুর গ্রামের আবু সিদ্দিক খানের ছেলে মনিরুজ্জামান (২৪), ময়মনসিংহ জেলার নান্দাইল থানার দুররা গ্রামের হাদিছুর রহমানের ছেলে আশিক (২৫), ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানার বড়চা গ্রামের মৃত সফর আলীর ছেলে মো. রুবেল (২৩), ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার বড়ইছড়া গ্রামের তাজুল ইসলামের ছেলে মুন্না (২৩), ঢাকা জেলা দোহার থানার কাটালিয়া ঘাট এলাকার আব্দুস সালামের ছেলে সাইফুল ইসলাম (২৭), সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার অলিপুর গ্রামের মৃত বড়াত প্রমানিকের ছেলে মো. হায়দার (২৮), ব্রাহ্মণবাড়িয়া জেলার পৌর এলাকার পূর্ব মেড্ডার মৃত বাচ্চু মিয়ার ছেলে মো. জাকির হোসেন (৩৫), দক্ষিণ জগৎসার এলাকার জহিরুল হকের ছেলে শাহিনুর (৩৫), কাউতলী এলাকার ফুল মিয়া সরদারের ছেলে মো. শাহজাহান (৪৫), ভাদুঘর এলাকার হাজী রমিজ উদ্দিনের মো. আনোয়ার হোসেন (৪২) ও সদর থানার চান্দপুর গ্রামের মৃত হান্নান ঠাকুরের ছেলে মনির ঠাকুর (৩৫), জামালপুর জেলার সদর থানার বাড়ুয়ামারী এলাকার আব্দুল মালেক মিয়ার ছেলে জুয়েল রানা (২৩), নরসিংদী জেলার মনোহরদী থানার বগাদী গ্রামের মোরশেদ আলমের ছেলে রুবেল মিয়া (২৭), বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার মকিমাবাদ গ্রামের আব্দুল অহেদ খানের ছেলে জব্বার (২৩), পটুয়াখালী জেলার বাউফল থানার রায় তাতেরকাটি গ্রামের ইলিয়াস খানের ছেলে মো. আল আমিন (২৭), কিশোরগঞ্জ জেলা কুলিয়ার চর থানার চারারবন গ্রামের আব্দুল হাই এর ছেলে ইকবাল (২৫), কলিয়ার কান্দি গ্রামের রুহুল আমিনের ছেলে মান্না মিয়া (২৪), বথিয়ার কান্দি গ্রামের সোলায়মান ভুইয়ার ছেলে মো. তন্ময় মোল্লা (২৪) ও ভৈরব থানার রাজনগর গ্রামের নুরা মিয়ার ছেলে নবী হোসাইন (২৮)।

শুক্রবার বিকেলে স্থানীয় সংবাদকর্মীদের নিকট পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জে অবস্থিত আর জে টাওয়ার হোটেল এন্ড রিসোর্র্ট লিঃ এ বৈধ ব্যবসায়ের আড়ালে বিভিন্ন অবৈধ কর্মকান্ড পরিচালিত হয়ে আসছে। কেবলমাত্র রিসোর্ট এর ভিতরে মদ পরিবেশন করার কথা থাকলেও তারা নিয়মিতভাবে রিসোর্টের বাহিরে বিদেশী মদসহ বিয়ার বিক্রয় করে থাকে। এছাড়াও তারা অনুমোদনবিহীন বিদেশী মদ ও বিয়ার সংগ্রহ ও পরিবেশন করে থাকে।

এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইনের নেতৃতে অভিযান চালিয়ে ২২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের নিকট থেকে বিভিন্ন ব্যান্ডের ৭৬ বোতল অনুমোদনহীন হুইস্কি ও ভোদকা জাতীয় বিদেশী মদ, ৭২ ক্যান বিদেশী ভোদকা, ১৩১ ক্যান বিদেশী বিয়ার এবং মাদক বিক্রির নগদ ১লক্ষ ৬৮ হাজার টাকা উদ্ধার করা হয়।

কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বলেন, উল্লেখিত রিসোর্ট সেন্টারে শর্তানুযায়ী লাইসেন্সধারী ব্যক্তিদের নিকট মদ ও বিয়ার পরিবেশন করার অনুমতি রয়েছে। কিন্তু তারা শর্ত ভঙ্গ করে লাইসেন্সবিহীন ব্যক্তিদের নিকট মদ বিক্রয় ও পরিবেশন করে।

এছাড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অনুমোদনকৃত ব্যক্তিবর্গের মাধ্যমে মদ পরিবেশন ও বিক্রয় করার কথা থাকলেও অনুমোদনহীন ব্যক্তিবর্গের মাধ্যমে পরিবেশন ও বিক্রয় করা হয়ে থাকে। তিনি জানান, অভিযানকালে রিসোর্ট কর্তৃপক্ষ বিদেশী মদের বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ হয়।

এ ব্যাপারে আশুগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রজ্জু করা হয়েছে।


আরো সংবাদ



premium cement