২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে ভুয়া এনএসআই কর্মকর্তা আটক

- নয়া দিগন্ত

নোয়াখালীর সোনাইমুড়ীতে শরিফুল হাসান (২১) নামে এক ভুয়া এনএসআই কর্মকর্তাকে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ভুয়া পরিচয়পত্র উদ্ধার করা হয়। শনিবার রাতে জয়াগ ইউনিয়নের থানার হাট বাজার থেকে তাকে আটক করা হয়। আটককৃত শরিফুল হাসান জয়াগ ইউনিয়নের মাওতলা গ্রামের সানা উল্লার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, এনএসআইয়ের কর্মকর্তা পরিচয় দিয়ে শরিফুল হাসান থানারহাট এরিয়াসহ বিভিন্ন স্থানে মানুষকে ভয়-ভীতি দেখিয়ে টাকা দাবি ও হাতিয়ে নিতেন। গোপন সংবাদের ভিত্তিতে সোনাইমুড়ী থানার এসআই আমির হামজা সঙ্গীয় ফোর্স নিয়ে থানার হাট থেকে তাকে আটক করে।

সোনাইমুড়ী থানার ওসি গিয়াসউদ্দিন জানান, খবর পেয়ে ভুয়া পরিচয়পত্রসহ প্রতারক শরিফকে আটক করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement
ইউক্রেনকে দ্রত প্যাট্রিয়ট ক্ষেপণাস্ত্র দিতে যাচ্ছে পেন্টাগন ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর

সকল