২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

জীবননগরে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

জীবননগরে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু -

চুয়াডাঙ্গার জীবননগর পৌর শহরের রাজনগরে সোমবার দুপুরে পুকুরের পানিতে ডুবে তামিম (৯) নামে এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে।

নিহতের পারিবারিক সূত্রে জানান, জীবননগর পৌর শহরের রাজনগরের জলিলুর রহমানের ছেলে আব্দুল্লাহ বিন তামিম রাজনগর কওমি মাদ্রাসার ছাত্র। তামিম প্রতিদিনের মতো সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে বাড়ি সংলগ্ন পুকুরে গোসল করতে যায়। গোসলের এক ফাঁকে সে গভীর তলিয়ে যায়। এসময় প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করতে পানিতে খোঁজাখুজি শুরু করেন। ঘন্টাব্যাপি খোঁজাখুজির পর পানি থেকে তার লাশ দেহ উদ্ধার করা হয়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
শ্বশুরের ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪৩ ডিগ্রির কাছে আচরণবিধি লঙ্ঘন ও উসকানিমূলক বক্তব্য প্রদানে অধ্যক্ষ এবং চেয়ারম্যান গ্রেফতার আবারো পিএমএল-এনের সভাপতি হচ্ছেন নওয়াজ শরিফ বিষখালী নদী থেকে ২২ ঘণ্টা পর নিখোঁজ জেলের লাশ উদ্ধার ৩ জেলায় বয়ে যাচ্ছে অতি তীব্র তাপপ্রবাহ ছত্তিশগড়ে ২৯ জন মাওবাদী নিহত হওয়ার পর এলাকায় যে ভয়ের পরিবেশ নেতানিয়াহুকে গাজার কসাই বললেন এরদোগান রাশিয়া ইউক্রেনের ৬৮টি ড্রোন ভূপাতিত করেছে গুচ্ছ পরীক্ষা দিতে এসে জবি কেন্দ্রে অসুস্থ এক শিক্ষার্থী থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান

সকল