৩১ অক্টোবর ২০২০

মিরসরাইয়ে অস্ত্র বিক্রি করতে গিয়ে র‌্যাবের ফাঁদে গ্রেফতার যুবক

মিরসরাইয়ে অস্ত্র বিক্রি করতে গিয়ে র‌্যাবের ফাঁদে গ্রেফতার যুবক - ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামের মিরসরাইয়ে একটি বিদেশী রিভলবার বিক্রি করতে গিয়ে র‌্যাবের ফাঁদে পড়ে গ্রেফতার হয়েছেন সাহেদ আহম্মদ রিয়াজ (২৩) নামে এক যুবক। শুক্রবার উপজেলার সদরের দক্ষিণ পাশ থেকে তাকে গ্রেফতার করে র‌্যাবের একটি টিম।

আটক সাহেদ আহম্মেদ রিয়াজ মিরসরাই উপজেলার মিঠাছড়া এলাকার ফরিদ আহম্মেদের ছেলে। তিনি অবৈধ অস্ত্র ব্যবহার করে চাঁদাবাজি, দখলবাজিসহ নানা অপরাধমূলক কাজের সঙ্গে জড়িত বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো: মাহমুদুল হাসান মামুন বলেন, দক্ষিণ মিরসরাই বাজার এলাকায় অভিযান চালিয়ে বিদেশি রিভলবারসহ সাহেদ আহম্মেদ রিয়াজ নামে একজনকে আটক করা হয়েছে। তাকে মিরসরাই থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ

অফিসে ধর্মীয় পোশাক, নোটিশ প্রত্যাহার করে দুঃখ প্রকাশ (১৪৮৮৫)ফরাসিদের শাস্তি দেয়ার অধিকার মুসলমানদের রয়েছে : মাহাথির (১৪৫১৩)নারীদের হিজাব, পুরুষের টাকনুর ওপর পোশাক পরে অফিসে আসার নির্দেশ (১০৮৫৫)ভারতের ম্যাপ থেকে কাশ্মির বাদ দিল সৌদি আরব (৯৪৯৪)রংপুরের জুয়েলকে যে অভিযোগে হত্যা করা হয়েছে তা মানতে রাজি নয় স্বজনরা (৯৩৩৯)বঙ্গোপসাগরে ভারতের মিসাইলের আঘাতে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত জাহাজ (৮০৭৫)ফ্রান্সে মহানবীকে (সা.) অবমাননার প্রতিবাদে বিক্ষোভ (৫৮৫২)ফরাসি যুবকদের উদ্দেশে বক্তব্য দেয়ায় ইরানের সর্বোচ্চ নেতার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বন্ধ (৫৮৪৮)আর্মেনিয়ার দুটি যুদ্ধবিমান ধ্বংস করলো আজারবাইজান (৪৪৩৯)নবাব সলিমুল্লাহর নাতি পরিচয়ে কোটি কোটি টাকা আত্মসাৎ (৩৯৬৬)