১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


নোয়াখালীতে একদিনে সর্বোচ্চ ৮১ করোনা রোগী সনাক্ত

নোয়াখালীতে একদিনে সর্বোচ্চ ৮১ করোনা রোগী সনাক্ত - প্রতীকী ছবি

নোয়াখালীতে ১ দিনে আরো ৮১ জনের করোনাভাইরাস সনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৭৬৯ জন ও মোটমৃত্যু ১৭ জনের। আক্রান্তদের মধ্যে রয়েছে নোয়াখালী সদর উপজেলায় ৩১ জন, সূবর্নচর ১, বেগমগঞ্জ ৪৩, চাটখিল ১ ও সেনবাগে ৫ জন।

মঙ্গলবার সকাল ১১টার দিকে মোবাইলে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন মোমিনুর রহমান।

তিনি বলেন, গত ৩০ও ৩১মে তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য আব্দুল মালেক উকিল মেডিক্যাল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ল্যাবে পাঠানো হয়।পরে ১লা জুন রাতে তাদের রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ আসে।

আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ৩৯ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে স্থাপিত অস্থায়ী করোনাভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। ৮৭জন সুস্থ হয়ে বাড়ী ফিরে গেছেন । এনিয়ে জেলায় ১৭ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি আরো বলেন, শনাক্ত হওয়া প্রায় সবাই জ্বর ও কাশিতে ভুগছিল। মোট আক্রান্তদের মধ্যে নোয়াখালী সদর উপজেলায় ১৬৯, সূর্বণচর ২১, হাতিয়া ৬, বেগমগঞ্জ ৩৬৯, সোনাইমুড়ী ৪৭, চাটখিল ৪৫, সেনবাগ ৩৬, কোম্পনীগঞ্জ ৮ ও কবির হাটে ৬৮ জন।

নোয়াখালীর বেগমগঞ্জ চৌমুহনী এলাকায় করোনা ভাইরাসের সংক্রমণের হার বেড়ে যাওয়ায় চৌমুহনী তে আগামী ৭ই জুন পর্যন্ত লকডাউন ঘোষণা করেছে প্রশাসন।


আরো সংবাদ



premium cement
খাদ্য মূল্যস্ফীতির চক্রে নিম্ন আয়ের মানুষ স্বর্ণের অলঙ্কার বিক্রিতে মজুরি ৬ শতাংশ ফ্রান্সে কারা কর্মকর্তাদের হত্যা করে প্রিজনভ্যান থেকে আসামি ছিনতাই নিউ কালেডোনিয়ায় সহিংসতার পর কারফিউ, বন্ধ বিমানবন্দর থাইল্যান্ডের কারাগারে অনশনে থাকা তরুণীর মৃত্যু ভারতীয় পত্রিকার রিজার্ভ চুরির খবর মিথ্যা : বাংলাদেশ ব্যাংক প্রধানমন্ত্রীর ছবি ব্যঙ্গোক্তি করে ফেসবুকে পোস্ট, যুবলীগ নেতা গ্রেফতার রাফা ক্রসিং বন্ধের জন্য মিসরকে দায়ী করল ইসরাইল দেশের মাটি ধরে রাখাই এখন অনেক কঠিন : কিয়েভ কুবি শিক্ষার্থীর বিরুদ্ধে ইসলাম ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগ ডোনাল্ড লু'র সফর নিয়ে আ'লীগ ও বিএনপিতে এত কথাবার্তা কেন?

সকল