২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

হাতিয়ায় ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থদের মাঝে কোস্টগার্ডের ত্রাণ বিতরণ

হাতিয়ায় ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থদের মাঝে কোস্টগার্ডের ত্রাণ বিতরণ - ছবি : নয়া দিগন্ত

ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থ ৩ শত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে হাতিয়া কোস্টগার্ড কন্টিজেন্ট। শনিবার সকালে উপজেলার তমরদ্দি ইউনিয়নের আঠারোবেকী গ্রামের বেড়ীরধারে বসবাসকারী অসহায় পরিবারের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

সম্প্রতি ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থ বেড়ীর পাশে বসবাসকারী পরিবারগুলোর মাঝে হাতিয়া কোস্টগার্ড অসহায় ৩শ’ পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে ত্রাণ বিতরণ করেন। কোস্টগার্ডের তমরদ্দি ক্যাম্পে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রেজাউল করিম ও হাতিয়া কোস্টগার্ড স্টেশন কমান্ডার লে: কমান্ডার বিশ্বজিত বড়ুয়া।

আনুষ্ঠানিকতা শেষে কোস্টগার্ড সদস্যরা বাড়ি বাড়ি গিয়ে এসব ত্রাণ সামগ্রী পৌঁছে দেন। এতে প্রতিটি পরিবারকে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি সেমাই, ১ কেজি ছোলা ও ১০ প্যাকেট খাওয়ার স্যালাইন দেয়া হয়।

উল্লেখ্য হাতিয়ায় ঘূর্ণিঝড় আম্ফানের প্রভাবে চারটি ইউনিয়নের বেড়ীবাধ ছিঁড়ে ব্যাপক এলাকা প্লাবিত হয়েছে। সরকারি হিসেবে ২শ’ কাঁচা ঘরবাড়ি আংশিক ও ৫০টি ঘরবাড়ি সম্পূর্ণভাবে বিধ্বস্ত হয়।


আরো সংবাদ



premium cement
‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

সকল