১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


মতলবে সেনা টহল জোরদার, ভ্রাম্যমান আদালতে জরিমানা

মতলবে সেনা টহল জোরদার, ভ্রাম্যমান আদালতে জরিমানা - নয়া দিগন্ত

মতলব উত্তরে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পুলিশের পাশাপাশি সেনাবাহিনীর টহল জোরদার করা হয়েছে। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে সিভিল প্রশাসনকে সহায়তায় বৃহস্পতিবার সকাল থেকে সেনাবাহিনী মাইকিং করে লোকজনকে সচেতন ও সতর্ক করছে।

এদিকে সচেনতার অভাবে ১৩ ব্যবসায়ীকে ১২ হাজার ৫শ’ জরিমানা করে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার সকালে মতলব উত্তর উপজেলা সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আনোয়ার হোসাইন পাটোয়ারী অভিযানে নেতৃত্ব দেন। সাথে ছিলেন সেনাবাহিনীর ক্যাপ্টেন আসফিকুর রহমান, মতলব উত্তর থানার উপ-পরিদর্শক সাজু বড়ুয়া ও সঙ্গীয় ফোর্স। তারা উপজেলার কয়েকটি বাজার ও গুরুত্বপূর্ণ স্থানে অভিযান চালিয়ে জনগণকে সচেতন ও সতর্ক করে।

উপজেলা সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আনোয়ার হোসাইন পাটোয়ারী বলেন, মানুষকে ঘরে রাখা নিশ্চিত করতে কঠোর অবস্থানে প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী। এখন নিয়মিত টহল দেবে সেনাবাহিনী। ওষুধ ও নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া সকল প্রকার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে।


আরো সংবাদ



premium cement
খাদ্য মূল্যস্ফীতির চক্রে নিম্ন আয়ের মানুষ স্বর্ণের অলঙ্কার বিক্রিতে মজুরি ৬ শতাংশ ফ্রান্সে কারা কর্মকর্তাদের হত্যা করে প্রিজনভ্যান থেকে আসামি ছিনতাই নিউ কালেডোনিয়ায় সহিংসতার পর কারফিউ, বন্ধ বিমানবন্দর থাইল্যান্ডের কারাগারে অনশনে থাকা তরুণীর মৃত্যু ভারতীয় পত্রিকার রিজার্ভ চুরির খবর মিথ্যা : বাংলাদেশ ব্যাংক প্রধানমন্ত্রীর ছবি ব্যঙ্গোক্তি করে ফেসবুকে পোস্ট, যুবলীগ নেতা গ্রেফতার রাফা ক্রসিং বন্ধের জন্য মিসরকে দায়ী করল ইসরাইল দেশের মাটি ধরে রাখাই এখন অনেক কঠিন : কিয়েভ কুবি শিক্ষার্থীর বিরুদ্ধে ইসলাম ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগ ডোনাল্ড লু'র সফর নিয়ে আ'লীগ ও বিএনপিতে এত কথাবার্তা কেন?

সকল