৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


পটিয়ায় বাস খাদে পড়ে নিহত ১,আহত ২৫

পটিয়ায় বাস খাদে পড়ে নিহত ১,আহত ২৫ - নয়া দিগন্ত

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া বাইপাসে সৌদিয়া চেয়ার কোচের একটি যাত্রীবাহী কোচের পিছনের চাকা ফেটে সড়কের পাশে উল্টে পড়ে আলহাজ শামসুল আলম (৫৫) নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় ২৫ যাত্রী আহত হয়েছেন।  নিহত শামসুল আলম সাতকানিয়া উপজেলার মৃত জুলু সওদাগরের ছেলে। 

শনিবার বেলা সাড়ে ১২ টায় পটিয়া বাইপাসের উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরীর বাড়ির এলাকায় এই ঘটনা ঘটে।
আহত যাত্রীদের মধ্যে জাহাঙ্গীর আলম (৩০) মো. জয়নাল আবেদ্বীন (২৫) মো. সাকিব (২১) জান্নাত আরা (২৭) মো. শহীদ (৩৫) সৈয়দ হোসেন (৩৮) ইমাম হোসেন (১৭) মো. খোরশেদ আলম (৪২) সুমি আক্তার (৪০) মো. রাকিব হোসেন (১০) রনি (৩৬) আবদুল মালেক (৫৫) আমেনা বেগম (৫৫) মো. সেলিম (৩৪) আবু তালেব (৪৫) অজ্ঞাত (৩০), মো. পারভেজ (২৫) মো. আরিফকে (২৫) গুরুতর আহত অবস্থায় পটিয়া হাসপাতালে ভর্তি করা হয়, সেখান থেকে ১৬ জনকে মুমূর্ষু অবস্থায় চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন পটিয়া হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক দেবারতি চৌধুরী নিশ্চিত করেছেন।

পটিয়া হাইওয়ে ক্রসিং পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক বিমল চন্দ্র ভৌমিক ও পটিয়া থানার সেকেন্ড অফিসার উপ-পুলিশ নাদিম মাহমুদ এবং পটিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার সৌমেন বড়ুয়া জানান. কক্সবাজার থেকে চট্টগ্রাম মুখী সৌদিয়া চেয়ারকোচ চট্টমেট্টো-ব-১১-০২৩৪ পটিয়া বাইপাস এলাকা অতিক্রমকালে কোচের পিছনের একটি চাকা ফেটে গেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে পড়ে এতে কোচটি চেপটা হয়ে গেলে এক যাত্রী ঘটনাস্থলে নিহত ও কমপক্ষে ২৫ যাত্রী আহত হয়।

খবর পেয়ে পটিয়া থানার পুলিশ হাইওয়ে ক্রসিং ফাঁড়ির পুলিশ পটিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সেসের কর্মীগণ হতাহতদের উদ্ধার করেন।


আরো সংবাদ



premium cement