২৯ মার্চ ২০২০

দাদীর পিছে পিছে গিয়ে প্রাণ গেল দুই বোনের

-

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে পুকুরের পানিতে ডুবে নাহিদা (৫) ও নাদিয়া (৭) নামে দুই বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার রাতে উপজেলার দূর্গাপুরের খড়িয়ালা পশ্চিম পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত দুই শিশু একই এলাকার মো. আনোয়ার হোসেনের মেয়ে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতদের পিতা মো. আনোয়ার হোসেন জানান, বিকালে দাদীর পিছনে পিছনে বাড়ির পাশের পুকুরে যায় নাহিদা ও নাদিয়া। দাদি পুকুরের পানিতে পারিবারিক কাজ করছিলেন। এসময় দাদির আগোচরে দুই বোন পানিতে পড়ে তলিয়ে যায়। দাদি বিষয়টি বুঝতে পারেনি। পরে দাদি বাড়িতে গেলে পরিবারের লোকজন তার কাছে নাহিদা ও নাদিয়ার বিষয়ে জানতে চাইলে দাদি তাদের দেখেননি বলে জানান।

পরিবারের লোকজনসহ আশপাশের লোকজন বিভিন্ন স্থানে তাদের খুজতে থাকেন। পরে স্থানীয় বাবুল মিয়া বাড়ির পাশের একটি পুকুরে খোঁজ করতে থাকেন। পরে তিনি দুজনের লাশ উদ্ধার করেন।

এই বিষয়ে আশুগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. ময়নাল হোসেন জানান, দুই বোনের মৃত্যুর বিষয়টি জানতে পেরে পুলিশ পাঠিয়ে খোঁজ নেয়া হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ দাফন করা হয়েছে।


আরো সংবাদ

বৃদ্ধকে কান ধরে উঠবস করানো এসিল্যান্ডকে একহাত নিলেন আসিফ নজরুল (২৫১২২)করোনার বিরুদ্ধে লড়াকু ‘বীর’ চিকিৎসক যে ভয়াবহ বার্তা দিয়েই মারা গেলেন (২৪৫০৫)ব্রিটিশ প্রধানমন্ত্রীর করোনার খবরে পেছনের দরজা দিয়ে পালালেন উপদেষ্টা (ভিডিও) (১৪৩৬২)অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া আর নেই (১২১৬৭)মুক্ত খালেদা জিয়ার সাথে দেখা হলো না সানাউল্লাহর (৯৭৮৩)কান ধরে উঠবস করানো সেই এসিল্যান্ড প্রত্যাহার (৯৭০৬)করোনার ওষুধ আবিষ্কারের দাবি ডুয়েটের ৩ গবেষকের (৯১৭৪)প্রবাসীর স্ত্রীর পরকীয়ার বলি মেয়ে (৮৮৯৯)করোনার আক্রমণে করুণ অবস্থা যুক্তরাষ্ট্রের (৮৭৮৩)মোদি-যোগির রাজ্যে ক্ষুধার জ্বালায় ঘাস খাচ্ছে শিশুরা (৮৫৯৭)