০৭ এপ্রিল ২০২০

লক্ষ্মীপুরে ডাকাতের হামলায় গৃহকর্তা নিহত, স্বর্ণালংকার লুট

-

লক্ষ্মীপুরে ডাকাতদের হামলায় আতিকউল্ল্যাহ নামের ৮৫ বছর বয়সী এক গৃহকর্তা নিহত হয়েছেন। পৌর শহরের ১৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম লক্ষ্মীপুরে মঙ্গলবার গভীর রাতে ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে পরিবারের সদস্যদের হাত-পা ও মুখ বেঁধে ডাকাতিকালে এ ঘটনা ঘটে। এ সময় তাদের ৪ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকাসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় ডাকাতরা। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ। নিহত আতিকউল্ল্যাহ মৃত মুসলিম মিয়ার ছেলে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আনোয়ার হোসেন ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়াসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান।

পুলিশ ও স্থানীয়রা জানান, পৌরশহরের পশ্চিম লক্ষ্মীপুর এলাকার আতিকউল্ল্যাহ বাড়িতে রাত আনুমানিক তিনটার দিকে ৫/৬ জনের মুখোশ পরা একদল ডাকাত ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে। এ সময় ঘরে থাকা আতিকউল্ল্যাহ, তার মেয়ে ও গৃহপরিচারিকার হাঁত-পা, মুখ বেঁধে রেখে তাদের জিম্মি করে স্বর্ণালংকার ও নগদ টাকা লুটে নেয়। এতে ডাকাতদের বাঁধা দিলে তাদের হামলায় আতিকউল্ল্যাহ নিহিত হয়ন। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আতিকউল্ল্যাহকে মৃত ও অন্যদের বাঁধা অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাতিকালে আতিকউল্ল্যাহ নামের একজন নিহত হয়েছে। ঘটনার তদন্ত ও মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ

টিভিতে প্রচারিত ক্লাস দেখতে পারছে না শিক্ষার্থীরা সাঈদীর মুক্তির দাবিতে খুলনার বিশিষ্ট নাগরিকদের বিবৃতি দেশের পর্যটন শিল্পে ক্ষতি ৫ হাজার ৭০০ কোটি টাকা: টোয়াব ফতুল্লায় নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ তিন দিন ধরে খাদ্যগুদাম কর্মকর্তা অফিসে নেই, চাল পাচ্ছে না দরিদ্ররা কবর জিয়ারত থেকে বিরত থাকার অনুরোধ ডিএনসিসির লকডাউনের মধ্যে সমুদ্র সৈকতে যাওয়ায় নিউজিল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রীকে বহিষ্কার সাবেক নৌ কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন যুক্তরাষ্ট্রে সিরাজদিখানে ১৫ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করোনা সংক্রমণে চলতি মাস খুবই ঝুঁকিপূর্ণ : স্বাস্থ্যমন্ত্রী রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান

সকল

দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২৭৯১৩)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৭৬৭৩)গাদ্দাফিকে উৎখাতকারী জিবরিলের করোনায় মৃত্যু (১৫৭৯০)রমজান মাসে অফিসের সময়সূচি নির্ধারণ (১৪৩১৪)উকুন মারার ওষুধে ৪৮ ঘণ্টায় খতম করোনা (১৩৯১৮)করোনায় মৃতদের জানাজা-দাফনে প্রস্তুত এক ঝাঁক আলেম (১২৯১২)এবার করোনায় আক্রান্ত বাঘ (১০৬৬১)৩ ঘণ্টার রাস্তা পাড়ি দিয়েছেন ২ দিন, খরচ হয়েছে ৪ হাজার টাকা! (১০৫১৮)'মেয়েকে কোলেও নিতে পারছি না!' দূর থেকে ভেজা চোখে তাকিয়ে পুলিশ অফিসার (১০০৭২)করোনার চিকিৎসায় তুরস্কের অভূতপূর্ব পদক্ষেপ, পাল্টে যাচ্ছে চিকিৎসা পদ্ধতি (৯৭০৬)