০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


ইবিএল-বিএমএমওএ কো-ব্র্যান্ড কার্ড উদ্বোধন

-

ইস্টার্ন ব্যাংক পিএলসি (ইবিএল) এবং বাংলাদেশ মার্চেন্ট মেরিন অফিসার্স অ্যাসোসিয়েশন (বিএমএমওএ) সম্প্রতি ভিসার সহযোগিতায় কো-ব্র্যান্ড ভিসা প্লাটিনাম ও সিগনেচার কার্ড এবং ডেবিট কার্ড চালু করেছে।
কো-ব্র্যান্ড ক্রেডিট কার্ড ব্যবহারকারী বিএমএমওএ এর সদস্যরা বিভিন্ন সুবিধা ভোগ করবেন, যার মধ্যে রয়েছে বিশ্বের বিভিন্ন বিমানবন্দর লাউঞ্জে প্রবেশাধিকার, ঢাকা এবং চট্টগ্রাম এয়ারপোর্টে সৌজন্যমূলক সেবা, সারা বছর ধরে ডিসকাউন্ট, ইবিএল মার্চেন্ট পার্টনারদের থেকে ক্যাশব্যাক সুবিধা এবং রিটেইল ক্রয়ের বিপরীতে রিওয়ার্ড পয়েন্ট। বাংলাদেশ মার্চেন্ট মেরিন অফিসার্স অ্যাসোসিয়েশন (বিএমএমওএ) কার্যালয়ে ইবিএল-বিএমএমওএ কো-ব্র্যান্ড ভিসা ক্রেডিট ও ডেবিট কার্ডের আনুষ্ঠানিক উদ্বোধনকালে বিএমএমওএ এর ভাইস-প্রেসিডেন্ট ক্যাপ্টেন গোলাম মহিউদ্দীন কাদেরী; ইবিএল কার্ড বিভাগ প্রধান তাসনীম হোসেন, লায়াবিলিটি ও ওয়েলথ ম্যানেজমেন্ট প্রধান শারমিন আতিক এবং লায়াবিলিটি বিজনেস প্রধান আল-মামুন আনসারসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
গাজীপুরে তুলার গুদামে আগুন স্টপেজের দাবিতে ফরিদপুরে প্রথম দিনই ট্রেনের গতিরোধ সন্দেশখালির ধর্ষণের অভিযোগ সাজানো, বিজেপি নেতার ভিডিওতে তোলপাড় খাগড়াছড়ির দীঘিনালায় বজ্রপাতে মা-ছেলের মৃত্যু গ্রীষ্মমণ্ডলীয় ঘূর্ণিঝড় পূর্ব আফ্রিকায় মানবিক সঙ্কটের অবনতির হুমকি স্বরূপ এ জে মোহাম্মদ আলীর সম্মানে সুপ্রিম কোর্টের বিচারকাজ বন্ধ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য সারাদেশে কর্মবিরতিতে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা ভিসা অব্যাহতি ও বাণিজ্য সম্প্রসারণ নিয়ে বাংলাদেশ-মিসরের আলোচনা দুই অঞ্চলে ঝড়ের আভাস আ’লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ রাশিয়ার ড্রোন হামলায় ইউক্রেনের খারকিভ-নিপ্রো অঞ্চলে আহত ৬

সকল