১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


ইবিএল-বিএমএমওএ কো-ব্র্যান্ড কার্ড উদ্বোধন

-

ইস্টার্ন ব্যাংক পিএলসি (ইবিএল) এবং বাংলাদেশ মার্চেন্ট মেরিন অফিসার্স অ্যাসোসিয়েশন (বিএমএমওএ) সম্প্রতি ভিসার সহযোগিতায় কো-ব্র্যান্ড ভিসা প্লাটিনাম ও সিগনেচার কার্ড এবং ডেবিট কার্ড চালু করেছে।
কো-ব্র্যান্ড ক্রেডিট কার্ড ব্যবহারকারী বিএমএমওএ এর সদস্যরা বিভিন্ন সুবিধা ভোগ করবেন, যার মধ্যে রয়েছে বিশ্বের বিভিন্ন বিমানবন্দর লাউঞ্জে প্রবেশাধিকার, ঢাকা এবং চট্টগ্রাম এয়ারপোর্টে সৌজন্যমূলক সেবা, সারা বছর ধরে ডিসকাউন্ট, ইবিএল মার্চেন্ট পার্টনারদের থেকে ক্যাশব্যাক সুবিধা এবং রিটেইল ক্রয়ের বিপরীতে রিওয়ার্ড পয়েন্ট। বাংলাদেশ মার্চেন্ট মেরিন অফিসার্স অ্যাসোসিয়েশন (বিএমএমওএ) কার্যালয়ে ইবিএল-বিএমএমওএ কো-ব্র্যান্ড ভিসা ক্রেডিট ও ডেবিট কার্ডের আনুষ্ঠানিক উদ্বোধনকালে বিএমএমওএ এর ভাইস-প্রেসিডেন্ট ক্যাপ্টেন গোলাম মহিউদ্দীন কাদেরী; ইবিএল কার্ড বিভাগ প্রধান তাসনীম হোসেন, লায়াবিলিটি ও ওয়েলথ ম্যানেজমেন্ট প্রধান শারমিন আতিক এবং লায়াবিলিটি বিজনেস প্রধান আল-মামুন আনসারসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’ মিয়ানমারের স্বর্ণের খনিসমৃদ্ধ এলাকা দখলে নিলো বিদ্রোহীরা ধর্ষণ মামলায় জুজুৎসুর সাধারণ সম্পাদক গ্রেফতার সেকান্দর সাফিয়া ফাউন্ডেশনের ‘বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক সেমিনার’ অনুষ্ঠিত কিরগিজস্তানে বাংলাদেশী শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ সরকারি কেন্দ্রে ধান বেচতে পারে না কৃষক, লাভ খাচ্ছে দালালরা ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরি জীবন দিয়ে দেশবিরোধী অপশক্তিকে মোকাবেলা করবো : বাহাউদ্দিন নাছিম পাটকলগুলো নিয়ে নতুন করে চিন্তা করছে সরকার

সকল