০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


ডিআইইউও এপেক্স ডিএমআইটির মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

-

জ্ঞান ভাগাভাগি এবং পারস্পরিক আদান-প্রদানকে উৎসাহিত করতে, অ্যাপেক্স ডিএমআইটি লিমিটেড এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মধ্যে একটি কৌশলগত জোট চুক্তি গঠনে একটি সমঝোতা স্মারক (এমওইউ) গত সোমবার রাজধানীর বনানীতে অ্যাপেক্স ডিএমআইটি লিমিটেড কার্যালয়ে স্বাক্ষর হয়েছে। ইন্ডাস্ট্রি-অ্যাকাডেমিয়া সহযোগিতার প্রেক্ষাপটে এ সমঝোতা স্মারকের উদ্দেশ্য, অ্যাপেক্স ডিএমআইটি এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মধ্যে পারস্পরিক উপকারী সম্পর্ক স্থাপন এবং অংশীদারিত্বকে উৎসাহিত করে একটি সমন্বিত প্ল্যাটফর্ম বা জোট তৈরি করা, যা শিল্প খাতের চাহিদার জন্য স্নাতকদের আরো ভালোভাবে সজ্জিত করার জন্য উল্লেখযোগ্য রূপান্তর ঘটাতে ভূমিকা রাখবে। সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ফ্যামিলির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. মো: সবুর খান এবং এপেক্স ডিএমআইটি লিমিটেডের চেয়ারম্যান মাইক কাজী। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির রেজিস্ট্রার ড. মোহাম্মদ নাদির বিন আলী এবং অ্যাপেক্স ডিএমআইটি লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো: সাদিকুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. সৈয়দ আকতার হোসেন, ব্যবসা ও উদ্যোক্তা অনুষদের ডিন অধ্যাপক ড. মো: মাসুম ইকবাল, ক্যারিয়ার ডেভেলপমেন্ট সেন্টারের পরিচালক ড. তানভীর ফিত্তিন আবির এবং এপেক্স ডিএমআইটি লিমিটেডের জেনারেল ম্যানেজার (এইচআর এবং অ্যাডমিন) ইসমত জাহান, ভাইস প্রেসিডেন্ট অপারেশন মীর গোলাম সালেক, হেড অব ব্র্যান্ড, মার্কেটিং এন্ড স্ট্র্যাটেজি মেহেদী হাসান শামীম, হেড অব এইচআর এন্ড অ্যাডমিন আরিফ রহমান, এবং হেড অব আইসিটি নাজমুল ইসলাম খান।
এই চুক্তির অধীনে অংশীদারিত্বের ক্ষেত্রগুলো হবে ইন্টার্নশিপ প্লেসমেন্ট সাপোর্ট, জব ফেয়ার অয়োজন/রোড শো/ক্যাম্পাস রিক্রুটমেন্ট, জব প্লেসমেন্ট সাপোর্ট, ইন্ডাস্ট্রিয়াল অ্যাটাচমেন্ট প্রোগ্রাম, ইন্ডাস্ট্রি নেটওয়ার্কিং সেশন, জয়েন্ট রিসার্চ ইনিশিয়েটিভ, এম্পøয়িবিলিটি স্কিল ডেভেলপমেন্ট এবং প্রফেশনাল ডেভেলপমেন্ট প্রোগ্রাম। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
রেড ক্রিসেন্টে অ্যাডমিন অফিসার পদে চাকরির সুযোগ বনানীতে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধ গাজীপুরে ট্রাক-পিকআপের সংঘর্ষে নিহত ২ মুন্সিগঞ্জে কাভার্ডভ্যানচাপায় এক পরিবারের ৩ জন নিহত আড়াইহাজারে মুরগি রান্নাকে কেন্দ্র করে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ চীন কিভাবে ইরানকে নিষেধাজ্ঞা মোকাবেলায় সাহায্য করছে হবিগঞ্জে এপেক্স শো-রুমে আগুন টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য যুক্তরাষ্ট্রের দল ঘোষণা পশ্চিমি রাষ্ট্রগুলো সরাসরি সম্পৃক্ত হলে রাশিয়া ইউক্রেন যুদ্ধ তীব্রতর করতে পারে চলমান তাপপ্রবাহের শেষ দিন আজ! ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারীদের দাবি মেনে নিলো দুটি মার্কিন বিশ্ববিদ্যালয়

সকল