২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

এসিআই মোটরসের হারভেস্টার ফ্রি সার্ভিস ক্যাম্পেইন শুরু

-

ঠাকুরগাঁওয়ে এসিআই মোটরস্ আয়োজন করেছে হারভেস্টারের ফ্রি সার্ভিস ক্যাম্পেইনিং। এই গম হার্ভেস্টিং কেন্দ্র করে ঠাকুরগাঁও জেলার শীবগঞ্জ উপজেলার রামপুর প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এসিআই মোটরস্রে উদ্যোগে অনুষ্ঠিত হয় ‘লোভল হারভেস্টার সার্ভিস ক্যাম্পেইন’।
এসিআই মোটরস্ আয়োজিত অনুষ্ঠানে প্রায় ২০০ জন কম্বাইন হারভেস্টার মালিক এবং হারভেস্টার চালক অংশগ্রহণ করেন। অংশগ্রহণকৃত হারভেস্টার মালিক ও চালকদের জন্য অনুষ্ঠানটিতে আয়োজন করা হয় ফ্রি হেলথ চেক আপ, হারভেস্টার ফ্রি সার্ভিস রেজিস্ট্রেশন (রেজিস্ট্রেশন করলেই থাকছে আকর্ষণীয় গিফট), ৬ শতাংশ ডিসকাউন্ট মূল্যে হারভেস্টার স্পেয়ার পার্টস। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন উপপরিচালক মো: সিরাজুল ইসলাম (কৃষি সম্প্রসারণ অধিদফতর), উপজেলা কৃষি কর্মকর্তাসহ এসিআই মোটরস্রে ঊর্ধ্বতন কর্মকর্তারা। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
বার্লিনে ফিলিস্তিনিপন্থী ক্যাম্প ভেঙে দিয়েছে জার্মান পুলিশ সেভ দ্য চিলড্রেনে ক্যারিয়ার গড়ার সুযোগ বনশ্রীতে কিশোরী গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার সৌদি আরবে আরব ও ইইউ কূটনীতিকদের গাজা নিয়ে আলোচনা ইউক্রেনকে দ্রুত প্যাট্রিয়ট ক্ষেপণাস্ত্র দিতে যাচ্ছে পেন্টাগন ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩

সকল