২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


নারী উদ্যোক্তাদের জন্য বিশেষায়িত উপশাখা ‘জয়ী থ্রি সিক্সটি’ উদ্বোধন করল আইপিডিসি

-

ঢাকার মিরপুরে নারী উদ্যোক্তাদের জন্য আইপিডিসি ফাইন্যান্সের লোন সেবা ‘জয়ী’-কে কেন্দ্র করে বিশেষায়িত উপশাখা ‘জয়ী ৩৬০’ উদ্বোধন করেছে প্রতিষ্ঠানটি। দেশের অর্থনৈতিক উন্নয়নে নারী উদ্যোক্তাদের অবদানকে বেগবান করতে ও তাদের সম্ভাবনাময় আগামীর সাথী হতে এই উপশাখাটির কার্যক্রম শুরু করেছে আইপিডিসি।
‘জয়ী’ মূলত নারী উদ্যোক্তাদের ব্যবসায়িক কার্যক্রমের প্রসারে সহায়তায় আইপিডিসির একটি লোন সেবা যা যাত্রা শুরু করে ২০১৮ সালে। এবার প্রতিষ্ঠানটি ‘জয়ী’ লোন সেবার সাথে আরো কিছু সুযোগ-সুবিধা যুক্ত করে উপশাখাটি চালু করেছে। ‘জয়ী ৩৬০’ উপশাখায় ‘জয়ী আলাপন’ নামে একটি বিশেষ মিটিং স্পেসের ব্যবস্থা রাখা হয়েছে যেটি ‘জয়ী’ গ্রাহকরা তাদের ব্যবসায়িক মিটিং পরিচালনার জন্য বুকিং দিয়ে ব্যবহার করতে পারবেন। এ ছাড়া উদ্যোগ বিষয়ে নিয়মিত কর্মশালা ও ট্রেনিং পরিচালনা করতে এখানে থাকছে ‘জয়ী পাঠশালা’ নামে বিশেষ কার্যক্রম। এ ছাড়া এই উপশাখায় আইপিডিসির অন্যান্য নিয়মিত প্রোডাক্ট যেমন ডিপোজিট, হোম লোন, অটো লোনসহ সব সেবা চালু থাকবে।
উদ্বোধনী আয়োজনে উপস্থিত ছিলেন- আইপিডিসি ফাইন্যান্সের চেয়ারম্যান আরিফুল ইসলাম, ভারপ্রাপ্ত ম্যানেজিং ডিরেক্টর ও সিইও রিজওয়ান দাউদ সামস, ব্র্যাক মনোনীত পরিচালক তুষার ভৌমিক, বাংলাদেশ ব্যাংকের এসএমই অ্যান্ড স্পেশাল প্রোগ্রামস ডিপার্টমেন্টের অ্যাডিশনাল ডিরেক্টর মাহবুবুর রহমান, এসএমই ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. মাসুদুর রহমানসহ আইপিডিসির বেশ ক’জন ঊর্ধ্বতন কর্মকর্তা এবং ‘জয়ী’র স্ট্র্যাটেজিক পার্টনার ও গ্রাহকদের মধ্যে অনেকে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement