২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


ব্র্যাক ব্যাংকের টপ টেন রেমিট্যান্স অ্যাওয়ার্ড অর্জন

-

ওয়ার্ল্ড কনফারেন্স সিরিজ ২০২৪-এ মর্যাদাপূর্ণ ‘টপ টেন রেমিট্যান্স অ্যাওয়ার্ড’ অর্জন করেছে ব্র্যাক ব্যাংক। বিশ্বব্যাপী প্রবাসী বাংলাদেশীদের জন্য রেমিট্যান্স প্রক্রিয়া সহজতর করে অর্থনীতিকে আরো শক্তিশালী করার বিষয়ে ব্র্যাক ব্যাংকের অবিচল প্রতিশ্রুতিরই নিদর্শন এই সম্মাননা।
ইনওয়ার্ড রেমিট্যান্স প্রক্রিয়া সহজ এবং সুবিধাজনক করার ক্ষেত্রে শীর্ষে রয়েছে ব্র্যাক ব্যাংক। ব্যাংকটি ২০২৩ সালে সহজতর প্রক্রিয়ায় মোট ৮১৭ মিলিয়ন মার্কিন ডলার রেমিট্যান্স দেশে আনার মাধ্যমে এক নতুন মাইলফলক অর্জন করেছে, যা দেশের অর্থনীতির ওপর এক ইতিবাচক ভূমিকা রেখেছে। ‘সেন্টার ফর নন রেসিডেন্ট বাংলাদেশী’ কর্তৃক আয়োজিত ওয়ার্ল্ড কনফারেন্স সিরিজ ২০২৪- এর গ্র্যান্ড উদ্বোধনী অনুষ্ঠানে বিজয়ী প্রতিষ্ঠানগুলোকে এই সম্মাননা দেয়া হয়।
গত ১০ মার্চ প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এই অনুষ্ঠানে বিশিষ্ট অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন প্রাক্তন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন এমপি, প্রধানমন্ত্রীর অর্থনৈতিকবিষয়ক উপদেষ্টা মশিউর রহমান, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানবিষয়ক প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি এবং বিভিন্ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিনিয়র কর্মকর্তারা।

 

 


আরো সংবাদ



premium cement
গণতন্ত্রকে চিরস্থায়ীভাবে বাকশালে পরিণত করতেই খালেদা জিয়াকে বন্দী রেখেছে সরকার : রিজভী বন্যার আশঙ্কায় সুনামগঞ্জের হাওর এলাকার কৃষকরা ফিলিপাইনে মে মাসের মাঝামাঝি পর্যন্ত প্রচণ্ড গরম থাকবে তীব্র তাপদাহে পথের ধারে সৌন্দর্য বিলাচ্ছে কৃষ্ণচূড়া তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই গাজা নিয়ে আলোচনার লক্ষ্যে সৌদি আরব যাচ্ছেন ব্লিংকেন ধামরাইয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ, কাঁদলেন মুসুল্লিরা বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে ২ কেএনএফ সদস্য নিহত এসএসসি পরীক্ষার ফল ৯ থেকে ১১ মে’র মধ্যে প্রকাশ কলাপাড়ায় বালুর জাহাজ থেকে ছিটকে পড়ে শ্রমিক নিখোঁজ যেসব কারণে হঠাৎ বন্ধ হয়ে যেতে পারে আপনার ফেসবুক আইডি ও পেজ

সকল