০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


নলছিটিতে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যুর অভিযোগ

নলছিটিতে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যুর অভিযোগ - নয়া দিগন্ত

ঝালকাঠির নলছিটিতে স্বামীর নির্যাতনে লামিয়া খাতুন (২২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতরাতে (সোমবার গভীর রাতে) উপজেলার সুবিদপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ আজ মঙ্গলবার বেলা ১১টায় ওই গৃহবধূর লাশ উদ্ধার করে।

এ ঘটনায় গৃহবধূর স্বামী হৃদয় হাওলাদারকে (২৫) জিজ্ঞাবাদের জন্য আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার সুবিদপুর গ্রামের হৃদয় হাওলাদার সোমবার দুপুরে তার স্ত্রী লামিয়াকে মারধর করেন। এতে লামিয়া অসুস্থ হয়ে পড়লেও তাকে হাসপাতালে নেয়া হয়নি। ওই দিন রাত ২টার দিকে অসুস্থ অবস্থায় লামিয়া তার স্বামীর বাড়িতেই মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

লামিয়ার বাবা অলি হাওলাদারের বরাত দিয়ে পুলিশ জানায়, শ্বশুরের কাছ থেকে টাকা আনার জন্য প্রায়ই স্ত্রী লামিয়াকে মারধর করতেন তার স্বামী হৃদয়। কিন্তু লামিয়ার বাবা গরীব হওয়ায় চাহিদা মতো টাকা দেয়া সম্ভব ছিল না। এতে ক্ষিপ্ত হয়ে সোমবার দুপুরে স্ত্রী লামিয়াকে মারধর করেন তার স্বামী। ওই দিন রাত ২টার দিকে লামিয়া মারা যান। লামিয়ার স্বামী বরিশালের একটি হোটেলে বয়ের কাজ করতেন। তাদের এক বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

অভিযোগ অস্বীকার করে পুলিশের কাছে লামিয়ার স্বামী জানিয়েছেন, স্ত্রী হঠাৎ অসুস্থ হয়ে মৃত্যুবরণ করেন। তাকে কোনো মারধর করা হয়নি।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মুরাদ আলী বলেন, লামিয়া খাতুনের মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে। তার স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের তথ্য পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ইসরাইলগামী সকল জাহাজে হামলার হুমকি হাউছিদের কংগ্রেস সর্বোচ্চ চেষ্টা করেও ৫০ আসন পাবে না : মোদি প্যারিসের বিশ্ববিদ্যালয় থেকে ফিলিস্তিনিপন্থী শিক্ষার্থীদের সরিয়েছে পুলিশ চুক্তিতে সম্মত হতে হামাসকে ৭ দিনের আল্টিমেটাম ইসরাইলের গফরগাঁওয়ে লরিচাকায় পিষ্ট হয়ে নারী নিহত রোহিঙ্গা গণহত্যা : মিয়ানমারের বিরুদ্ধে মামলার দ্রুত নিরসনে আশাবাদী বাংলাদেশ-গাম্বিয়া দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ সাংবাদিকদের সুরক্ষায় প্রতিটি দেশের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান জলবায়ু সঙ্কট মোকাবেলায় অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন জোরদারের আহ্বান এডিবি প্রেসিডেন্টের মিরসরাইয়ে তীব্র তাপদাহে মরছে মাছ : লোকসানের মুখে চাষিরা মহেশখালীতে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা, এগিয়ে জয়নাল

সকল