৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


নয়া দিগন্তের উজিরপুর সংবাদদাতার ওপর মাদক কারবারিদের হামলা

নয়া দিগন্তের উজিরপুর সংবাদদাতার ওপর মাদক কারবারিদের হামলা - ছবি : সংগৃহীত

বরিশালের উজিরপুরে‘দৈনিক নয়া দিগন্ত' পত্রিকার উজিরপুর সংবাদদাতা এবং উজিরপুর উপজেলা ও পৌর প্রেস ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক রবিউল ইসলামের ওপর হামলা চালিয়েছে একদল মাদক কারবারি।

রোববার (১৪ এপ্রিল) রাত্রে উপজেলারা শোলক ইউনিয়নের ধামুরা টেম্পু স্ট্যান্ড এলাকায় থেকে নিজ বাড়ি দ্বত্তস্বর গ্রামে যাওয়ার পথে রবিউলের ওপর এ হামলা করা হয়। হামলার ঘটনায় সাংবাদিক রবিউল ইসলাম উজিরপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

সাংবাদিক রবিউল জানান, ইউপি সদস্য সিরাজ সরদারের ছেলে ফাইম সরদার (২৫) মাদক মামলায় জামিন পেয়ে তার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় তার ওপর হামলা চালিয়ে তাকে মারধর ও তার মোটরসাইকেল ভাংচুর করে ও তার পকেটে থাকা নগদ টাকা লুট করে।

তিনি আরো জানান, ফাইম সরদারসহ তিনজনকে গত ২৪ মার্চ বরিশাল জেলা ডিবি পুলিশ ইয়াবাসহ গ্রেফতার করে এবং উজিরপুর মডেল থানায় মামলা করেন। সাংবাদিক হিসেবে তিনি দৈনিক নয়া দিগন্ত ও একুশে সংবাদ ডটকম নিউজ পোর্টালে সংবাদ প্রকাশ করেন। এতে ক্ষিপ্ত হয়ে মাদক মামলার আসামি ফাইম সরদারসহ অজ্ঞাত ব্যক্তিরা ধামুরা টেম্পু স্ট্যান্ডে সাংবাদিক রবিউলের ওপর হামলা চালায়।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জাফর আহম্মেদ বলেন, মাদক কারবারিরা সাংবাদিক রবিউলের ওপর এ হামলা চালিয়েছে। থানায় লিখিত অভিযোগে পেয়েছি। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement