২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

যৌতুক না দেয়ায় স্বামীর বিরুদ্ধে শারীরিক-মানসিক নির্যাতনের অভিযোগ স্ত্রীর

যৌতুক না দেয়ায় স্বামীর বিরুদ্ধে শারীরিক-মানসিক নির্যাতনের অভিযোগ স্ত্রীর - ছবি : নয়া দিগন্ত

পটুয়াখালীর দশমিনায় যৌতুক না দেয়ায় স্বামীর বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন স্ত্রী স্বপ্না।

বুধবার (১ জানুয়ারি) বিকেল ৪টায় উপজেলার বাঁশবাড়িয়া দক্ষিণ দাসপাড়া গ্রামে বাবার বাড়িতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন স্বপ্না। তিনি বলেন, ২০১৬ সালে ঢাকা শনির আখড়া এলাকায় সাগরের সাথে প্রেম করে বিয়ে করেন তিনি। বিয়ের তিন বছর পর তাদের একটি ছেলে হয়। এরপর থেকে আজ পর্যন্ত ছয় বারে সাড়ে তিন লাখ টাকা বাবার বাড়ি থেকে যৌতুক নিয়ে দিয়েছি। এখন আবার তিন লাখ টাকা দাবি করছে সাগর।

তিনি আরো বলেন, সাগর চলতি বছরের ২৬ জানুয়ারি স্থানীয় একটি এনজিও থেকে আমাকে দেড় লাখ টাকা তুলে দিতে বলে। তাতে রাজি না হওয়ায় সাগর আমাকে মারধরসহ নানাভাবে শারীরিক-মানসিক নির্যাতন শুরু করে।

‘এরপর ৩০ জানুয়ারি সাগরের নির্যাতনের ভয়ে আমি ছোট ননদের বাড়িতে আশ্রয় নেই। সেখানে গিয়ে সে আমাকে মারধর করে। একপর্যায়ে খুন করার কথা বলে। তখন আমি গোপনে ৯৯৯ নম্বরে কল দেই। এর আগে আমার চাচাতো ভাইও ৯৯৯ নম্বরে কল দেন। পরে বরিশাল বন্দর থানা পুলিশ আমাকে তাদের হেফাজতে নেন। তারা রাত ২টায় আমার চাচা ও চাচাত ভাইয়ের কাছে আমাকে সোপর্দ করেন।’ এ সময় স্বপ্না তার স্বামীকে নিয়োমিত মাদককারবারি বলে অভিযোগ করেন।

এসব ঘটনার প্রতিকার চেয়ে প্রশাসন ও প্রধানমন্ত্রীর সহযোগিতা ও বিচারের দাবি জানিয়েছেন ভুক্তভোগী এই নারী।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভুক্তভোগীর নারীর মা সুফিয়া বেগম, চাচা আমির হোসেন সিকদার, চাচাত ভাই রায়হান বাদল রাকিব, হুন্ডাচালক মো: হাসান মুন্সি ও ভাইয়ের ছেলে মো: রাব্বি।

উল্লেখ্য, মোফাজ্জেল হোসেন ওরফে সাগর বরিশাল সাইবের হাট বন্দর থানার সিংহেরকাঠি গ্রামের মরহুম হাওলাদারের ছোট ছেলে।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই

সকল