২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চুরির মামলায় ওয়ার্ড আ’লীগ নেতা ও তার সহযোগী গ্রেফতার

চুরির মামলায় ওয়ার্ড আ’লীগ নেতা ও তার সহযোগী গ্রেফতার - ফাইল ছবি

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ও তার সহযোগীকে চুরি মামলায় গ্রেফতার করেছে থানা পুলিশ। ওই নেতা উপজেলার গৌরীপুর ইউনিয়ন ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আ: সত্তার মোল্লা (৬৫)।

ভুক্তভোগী তহুরা বেগম আব্দুল সত্তার মোল্লাকে প্রধান আসামি করে তার দুই সহযোগীর নামে চুরিসহ বিভিন্ন অভিযোগে ভাণ্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করে।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৩ জানুয়ারি গভীর রাতে রামদা, দা ও কিরিচ দিয়ে দরজা ভেঙে তহুরা বেগমের ঘরে ঢুকেন আব্দুল সত্তার মোল্লা, মো: ছিদ্দিক খান ও মাইনুল হোসেন। সেসময় তহুরা ও তার নাতি মিজানুর রহমানকে গলায় দা ধরে জিম্মি করা হয়। পরে ৬৭ হাজার ৩ শ’ টাকা, এক ভরি ওজনের চেইন, চার আনা ওজনের কানের দুল, একটি মোবাইল ফোন নিয়ে যায়। যাওয়ার সময় আসামির তহুরার ঘরের ভেড়া কুপিয়ে ব্যাপক ক্ষতি সাধন করে এবং ভয়ভীতি প্রর্দশন করে।

এ বিষয়ে ভাণ্ডারিয়া থানার উপ-পরির্দশক মো: হুমায়ন করিব জানান, তহুরা বেগমের এজাহারের পরিপ্রেক্ষিতে আব্দুল সত্তার মোল্লা ও তার সহযোগী মো: ছিদ্দিক খানকে আটক করে বুধবার সকালে জেলহাজতে পাঠানো হয়েছে।

উপজেলার গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: হাদিসুর রহমান জানান, আব্দুল সত্তার মোল্লা গৌরীপুর ইউনিয়ন ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দায়িত্বে রয়েছেন। তবে তাদের চুরি ডাকাতির বিষয়ে আমি কিছু জানি না।


আরো সংবাদ



premium cement
দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড

সকল