২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মির্জাগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর ভস্মীভূত, চার লাখ টাকার ক্ষতি

মির্জাগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর ভস্মীভূত, চার লাখ টাকার ক্ষতি - ছবি : নয়া দিগন্ত

পটুয়াখালীর মির্জাগঞ্জে অগ্নিকাণ্ডে একটি বসতঘর ভস্মীভূত হয়েছে। শনিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের ঝটিবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন দক্ষিণ ঝাটিবুনিয়া গ্রামের আবু চৌকিদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা যায়, এতে মালামাল ও ঘরসহ চার লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে ধারণা করা হচ্ছে। বসতঘরে আগুনে পুড়ে যাওয়ার সময়ে ঘরের ভেতরে কেউ ছিল না। বসতঘরে আগুন লেগেছে দেখে স্থানীয়রা মির্জাগঞ্জ ফায়ার সার্ভিসের খবর দিলে দুটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ঘরের মালামালসহ সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।

মির্জাগঞ্জ ফায়ার সার্ভিসের ইন্সেপেক্টর মো: ফারুক হোসাইন জানান, উপজেলার অগ্নিকাণ্ডের খবর পেরে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে সক্ষম হই। ঝাটিবুনিয়া গ্রামের আবু চৌকিদার পরিবার-পরিজন নিয়ে গত এক সপ্তাহ আগে বেড়াতে যান। ঘরে বিদ্যুতের লাইনও ছিল না। আগুন লেগেছে ঘরের পেছন দিক থেকে। তবে আগুনের সূত্রপাতের কারণ জানা যায়নি।


আরো সংবাদ



premium cement
সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু

সকল