২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

খালের পাড়ে নিয়ে মাদরাসাছাত্রীকে ধর্ষণ, থানায় মামলা

- ছবি : সংগৃহীত

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ষষ্ঠ শ্রেণীর এক মাদরাসাসাছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ অভিযোগে শুক্রবার দুপুরে রাঙ্গাবালী থানায় একটি মামলা করা হয়েছে।

স্থানীয়রা জানায়, ওই ছাত্রী উপজেলার সদর ইউনিয়নের কাছিয়াবুনিয়া গ্রামে অবস্থিত দাদা
বাড়িতে থেকে পড়ালেখা করতো।

নির্যাতনের শিকার মাদরাসাছাত্রীর দাদার অভিযোগ, বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টায় গোমাবুনিয়া খালের পাড় থেকে ছাগল ও ভেড়া আনতে যায় ওই কিশোরী। এ সময় তাকে টেনেহিঁচড়ে খালের কিনারায় নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে সালেহ মিস্ত্রী (৩৮)। আশপাশের কয়েকজন তাকে ধরে ফেলে। পরে তাদের সাথে ধস্তাধস্তি করে পালিয়ে যায় সালেহ।

ঘটনার পর রাতেই রাঙ্গাবালী থানায় মৌখিক অভিযোগ করা হয়। শুক্রবার দুপুরে এ ঘটনায় নির্যাতনের শিকার ছাত্রীর দাদা মামলা করেন।

মামলায় অভিযুক্ত আবু সালেহ মিস্ত্রী কাছিয়াবুনিয়া গ্রামের মৃত ইদ্রিস হাওলাদারের ছেলে। তবে এখনো তিনি গ্রেফতার হননি।

পুলিশ জানায়, তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান জগলুল হাসান জানান, শুক্রবার সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল