২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মঠবাড়িয়ায় নারীর গলিত লাশ উদ্ধার

মঠবাড়িয়ায় নারীর গলিত লাশ উদ্ধার
- ছবি : সংগৃহীত

পিরোজপুরের মঠবাড়িয়ায় নদীর পাড় থেকে এক নারীর গলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার দুপুরে উপজেলার তুষখালী ইউনিয়নে জানখালী (ভাইজোড়া) গ্রামের আকরাম মিয়ার ইট ভাটার পশ্চিম পাশে নদীর পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়দের ধারনা, হাত বেঁধে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করে লাশ নদীতে ভাষিয়ে দেয়া হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মো: ইব্রাহীম ঘটনাস্থল পরিদর্শণ করে জানান, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশের কুইক রেসপন্স টিমসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে।

তিনি আরো জানান, চার ফুট উচ্চতার ওই নারীর মুখমন্ডল বিকৃত করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার আরো জানান, লাশ জেলা মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই আসল রহস্য জানা যাবে। এ নারীর পরিচয় জনার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।


আরো সংবাদ



premium cement
থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা

সকল