২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আমতলীতে দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১০

আমতলীতে দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১০ -

বরগুনার আমতলী উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন। গুরুতর আহত চারজনকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। শুক্রবার সন্ধ্যায় যুগিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী মো: ফোরকান চৌকিদার ও তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো: জালাল হাওলাদারের সমর্থকদের মধ্যে বৃহস্পতিবার রাতে যুগিয়া মসজিদে বসে চলমান নির্বাচন স্থগিত করা নিয়ে কথা কাটাকাটি হয়। এর জের ধরে শুক্রবার সন্ধ্যায় ইউপি সদস্য প্রার্থী ফোরকান চৌকিদারের সমর্থক বায়েজিদ, আমিনুল, নাশির চৌকিদার, জহিরুল ও হাইরাজ অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী জালাল হাওলাদারের ওপর হামলা চালায়। প্রার্থী জালালকে রক্ষায় তার লোকজন এগিয়ে এলে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে ইউপি সদস্য প্রার্থী জালাল হাওলাদার (৫০), সুমন হাওলাদার (২৫), রুমা বেগম (৪০), নাসিমা (২৫) সুমাইয়া (২৭), নাশির চৌকিদার (৫৫), আমিনুল চৌকিদারসহ (৩০) ১০ জন আহত হয়েছেন।

গুরুতর আহত ইউপি সদস্য প্রার্থী জালাল হাওলাদার (৫০), সুমন হাওলাদার (২৫) নাশির চৌকিদার (৫৫) ও আমিনুলকে (৩০) আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এমদাদুল হক চৌধুরী তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আহত ইউপি সদস্য প্রার্থী জালাল হাওলাদার বলেন, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইউপি সদস্য ফোরকান চৌকিদারের লোকজন আমার ওপরে হামলা চালিয়েছে। আমাকে রক্ষায় আমার ছেলে, স্ত্রী ও দুই বোন এগিয়ে এলে তাদেরকেও কুপিয়ে ও পিটিয়ে আহত করেছেন। আমি এ ঘটনার বিচার চাই।

অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইউপি সদস্য মো: ফোরকান চৌকিদার বলেন, জালাল হাওলাদার বরগুনা থেকে ভাড়াটে লোকজন এনে আমার ভাই নাশির চৌকিদার ও ভাইয়ের ছেলে আমিনুলকে কুপিয়ে গুরুতর জখম করেছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার মো: মোস্তাফিজুর রহমান বলেন, গুরুতর আহত চারজনকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

আমতলী থানার ওসি মো: শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে আইনগত কঠোর ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement