২১ অক্টোবর ২০২০

দৌলতখানে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি মুকুলের নগদ অর্থ বিতরণ

দৌলতখানে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি মুকুলের নগদ অর্থ বিতরণ - ছবি : নয়া দিগন্ত

ভোলার দৌলতখানে অতি জোয়ারের পানিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করেন ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুল। সোমবার সকালে উপজেলার ভবানীপুর ইউনিয়নের কালিয়া গ্রামে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন শেষে ৫০ পরিবারকে ৫ হাজার টাকা করে বিতরণ করেন। এ সময় তিনি ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ এলাকা পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, দৌলতখান উপজেলা চেয়ারম্যান মনজুরুল আলম খান, পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, হাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান হামিদুর রহমান টিপু, ভবানীপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম নবী নবু। গত ৫ আগস্ট অতি জোয়ারের প্রভাবে ভবানীপুর, সৈয়দপুর, হাজীপুর, মদনপুর ইউনিয়নের শত শত ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়। তাদের সহায়তা প্রদান করেন আলী আজম মুকুল।

এ সময় আলী আজম মুকুল বলেন, উজান থেকে নেমে আসা অতি জোয়ারের পানিতে দৌলতখানে নিম্নাঞ্চল প্লাবিত হয়। যার ফলে শত শত পরিবারের ফসল, মাছসহ ঘরবাড়ির ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এসব পরিবার যাতে আবার ঘুরে দাঁড়াতে পারে সে জন্য ক্ষতিগ্রস্তদের চিহ্নিত করে তাদের মাঝে নগদ অর্থ বিতরণ করেছি। এছাড়াও জেলা প্রশাসকের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের মাঝে টিন, চাল বিতরণ করা হবে। যেসব এলাকায় রাস্তাঘাটের ক্ষতি হয়েছে সেগুলো দ্রুত সংস্কারের ব্যবস্থা গ্রহণ করবো।


আরো সংবাদ